1. : admin :
কক্সবাজার পৌরসভা নির্বাচনে হোটেল মোটেল জোনের লাইটহাউজ ও আদর্শগ্রামে- আ’লীগ মেয়র প্রার্থী মাবুকে স্বতস্ফূর্তভাবে বরণ করে নিল জনগণ - দৈনিক আমার সময়

কক্সবাজার পৌরসভা নির্বাচনে হোটেল মোটেল জোনের লাইটহাউজ ও আদর্শগ্রামে- আ’লীগ মেয়র প্রার্থী মাবুকে স্বতস্ফূর্তভাবে বরণ করে নিল জনগণ

দিদারুল আলম সিকদার, কক্সবাজার জেলা প্রতিনিধি
    প্রকাশিত : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
বাংলাদেশের সর্ব দক্ষিণের সমুদ্র জেলা পর্যটন শহরে আগামী ১২ই জুন কক্সবাজার পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত তথা- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মাহাবুবুর রহমান চৌধুরী মাবু  পৌর শহরের বিভিন্ন ওয়ার্ড়ের আওতাধীন এলাকার জনগণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি গণসংযোগ অব্যাহত রেখেছেন।
২৯ এপ্রিল শনিবার বিকালে  তিনি কক্সবাজার পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের লাইটহাউজ ও আদর্শগ্রামে ঈদ শুভেচ্ছা ও কুশল বিনিময় করতে গেলে স্বতস্ফূর্তভাবে বরণ করে নিয়েছেন এলাকার জনগন। এই সময় তাকে নারী পুরুষ গলায় ফুলের মালা পরিয়ে, ফুল ও নৌকা প্রতিক দিয়ে বরণ করে নেন। প্রথমে তিনি লাইটহাউজ এলাকায় গিয়ে মসজিদে আছরের নামাজ আদায় করেন এবং পরে আদর্শগ্রাম মসজিদে মাগরিবের নামাজ আদায় করেন। পরে এলাকাবাসীকে নিয়ে সর্বস্তরের জনগণের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সালাম পৌঁছে দেন।
পরে লাইটহাউজ ও আদর্শগ্রামে দুটি সংক্ষিপ্ত পথসভার আয়োজন করে স্থানীয়রা। এসময় পথসভায় বক্তব্য রাখেন কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল করিম মাদু, কক্সবাজার পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও  ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহেদ আলী সায়েদ, পৌর আওয়ামী লীগ নেতা ও স্থানীয় হোটেল ব্যবসায়ী রাশেদ উদ্দীন  ডালিম, আদর্শগ্রাম সমাজ কমিটির সভাপতি নাছির উদ্দীন,  সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন ও যুবলীগ নেতা আজিজুল হক।
এইসময় মসজিদ কমিটি, সমাজ কমিটি, আওয়ামী লীগ, সাবেক ছাত্রলীগ, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পথসভায় বক্তারা বলেন আগামী ১২ জুন অনুষ্ঠিত কক্সবাজার পৌরসভা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতিকের মেয়র প্রার্থী- সাবেক সফল ভারপ্রাপ্ত মেয়র জননেতা মাবুকে বিপুল ভোটে বিজয় করে কক্সবাজার পৌর শহরের বিভিন্ন চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিকের কোন বিকল্প নেয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com