1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
কক্সবাজার পৌরসভা নির্বাচন:মেয়র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন : মাহাবুর রহমান - দৈনিক আমার সময়

কক্সবাজার পৌরসভা নির্বাচন:মেয়র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন : মাহাবুর রহমান

দিদারুল আলম সিকদার, কক্সবাজার জেলা প্রতিনিধি
    প্রকাশিত : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
দেশের সর্ব দক্ষিণের সমুদ্র নগরী পর্যটন শহর কক্সবাজার পৌরসভার আগামী ১২ জুন অনুষ্ঠিত নির্বাচনে ক্ষমতাসীন দলের প্রার্থী হিসেবে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কিংবা জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. মাহাবুবুর রহমান চৌধুরীকে চূড়ান্ত করা হয়েছে।
শনিবার (১৫ এপ্রিল) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পাঁচ সিটি করপোরেশন, তিন উপজেলা, পাঁচ পৌরসভা ও ছয় ইউনিয়ন পরিষদে দলীয় প্রার্থীর নাম চূড়ান্ত করা হয় বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। ওই বিজ্ঞপ্তির একটি কপি মো. মাহাবুবুর রহমান চৌধুরী পেয়েছেন।
মাহাবুবুর রহমান দৈনিক আমার সময়কে বলেন, আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে কক্সবাজার পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে চূড়ান্ত হয়েছি। এ জন্য তিনি পৌরবাসীর দোয়া ও সহযোগিতা কামনা করছি।
এদিকে সদ্য ঘোষিত কক্সবাজার পৌরসভা নির্বাচনে মাহাবুবুর রহমানকে বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন চূড়ান্ত হওয়ার খবরে কক্সবাজার শহরের বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ হয়েছে। সন্ধ্যায় শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে বের করা হয় নৌকা প্রতিকের সমর্থনে খন্ড খন্ড মিছিল। মিছিলোত্তর সমাবেশে বক্তারা বলেন, নৌকার বিজয় নিশ্চিত করতে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে। তিনি এর আগেও টানা তিন বারের কমিশনার হয়ে ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করেছেন।
উল্লেখ্য, ৩২ দশমিক ৯০ বর্গকিলোমিটারের কক্সবাজার পৌরসভা। যার প্রতিষ্ঠা হয় ১৮৬৯ সালের ১ এপ্রিল। পৌরসভার বয়স এখন ১৫৪ বছর।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com