1. : admin :
‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’ নিয়ে এলো এই ঈদে লক্ষ লক্ষ টাকার পুরষ্কার - দৈনিক আমার সময়

‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’ নিয়ে এলো এই ঈদে লক্ষ লক্ষ টাকার পুরষ্কার

মোস্তাফিজুর রহমান মিন্টু
    প্রকাশিত : রবিবার, ১০ মার্চ, ২০২৪

দেশে অথেনটিক কসমেটিকস এর সবচেয়ে বড় রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’, ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশব্যাপী শুরু করেছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। ক্ষতিকর নকল ও ভেজাল পণ্য পরিহার করে ক্রেতাদেরকে অথেনটিক পণ্য ক্রয়ে উৎসাহিত করাই এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। সারা দেশ জুড়ে শুরু হওয়া এই ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য থাকছে অথেনটিক পণ্য কিনে লাখপতি হবার সুযোগ। এছাড়াও ক্রেতারা পাবেন লক্ষ লক্ষ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার।

এই ক্যাম্পেইনে হারল্যান স্টোর থেকে লিলি, হারল্যান, নিওর, ব্লেইজ ও’ স্কিনসহ মানসম্পন্ন কসমেটিকস পণ্যের রেঞ্জ থেকে সর্বনিম্ন দুই হাজার টাকার পণ্য কিনলেই একজন গ্রাহক ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য মনোনীত হবেন। ফোন নম্বর ও পণ্য ক্রয়ের ইনভয়েস নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করলেই থাকবে লক্ষ লক্ষ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার নিশ্চিত সুযোগ। ক্যাশ ভাউচারটি ব্যবহার করে হারল্যান স্টোরের অথেনটিক পণ্যের সমাহার থেকে ক্রেতারা কিনে নিতে পারবেন তাঁর পছন্দের পণ্যটি। ১০ই মার্চ থেকে ক্যাম্পেইন সমাপ্তির ঘোষণা আসা পর্যন্ত এই অফারটি চলবে। এছাড়াও হারল্যান স্টোরে চলছে “নিওর গ্ল্যাম কোয়েস্ট”, যেখানে নিওরের যেকোন পণ্য কিনলেই থাকছে আকর্ষণীয় গিফট ভাউচার পাওয়ার সুযোগ।
শনিবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’ এর উদ্বোধন ঘোষণা করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিমার্ক হারল্যানের পরিচালক শাকিব খান, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, হারল্যান জোনের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এমদাদুল হক সরকার, রিমার্কের ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া, এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুল আলীম শিমুল এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
রিমার্ক হারল্যানের পরিচালক শাকিব খান বলেন, “নকল ও ভেজাল পণ্য দিয়ে দেশের বাজার সয়লাব হয়ে গিয়েছে। বিভিন্ন চোরাকারবারিদের মাধ্যমে আসা এইসব মানহীন পণ্য ব্যবহারের ফলে আমাদের স্কিন ক্যানসার পর্যন্ত হতে পারে। ভেজাল পণ্যের করাল গ্রাস থেকে মানুষকে পরিত্রাণ দিতে, জনসাধারণের দুরবস্থার কথা চিন্তা করে, আমি, আপনাদের ভালোবাসার শাকিব খান, দেশের বাজারে রিমার্কের মাধ্যমে অথেনটিক কসমেটিকস প্রোডাক্ট নিয়ে আসার উদ্যোগ গ্রহণ করেছি।”
অনুষ্ঠানে হারল্যান জোনের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও এমদাদুল হক সরকার বলেন, “নকল-ভেজাল পণ্যে দেশ ভরে গেছে। এমন কোন কসমেটিকস নেই যা নকল হচ্ছে না। এমন কিছু কেমিক্যাল ব্যবহার হচ্ছে, যেগুলোর কারণে স্কিন ক্যান্সার থেকে শুরু করে ত্বকের মারাত্মক সব রোগ হতে পারে। নকল ও ভেজাল পণ্য পরিহার করার ব্যাপারে ক্রেতাদের সচেতন করে মানসম্পন্ন অথেনটিক পণ্য ক্রয় করার অভ্যাস গড়ে তুলতেই আমরা এনেছি ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। দীর্ঘদিন ধরে হারল্যান স্টোর প্রতিটি বড় উৎসব উপলক্ষে ক্রেতাদের জন্য বিশেষ সব সুযোগ-সুবিধা দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় এই ঈদের খুশিকে বহুগুণে বাড়িয়ে দিতে ক্রেতাদের জন্য থাকছে লক্ষ লক্ষ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ। আশা করি, এই ক্যাম্পেইনের মাধ্যমে আমরা গ্রাহক পর্যায়ে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হবো।”
বিশ্বসেরা অলরাউন্ডার ও আন্তর্জাতিক তারকাখ্যাতিসম্পন্ন ক্রিকেটার সাকিব আল হাসান বলেন, দেশব্যাপী হারল্যান স্টোরের সব আউটলেটে এখন পাওয়া যাচ্ছে বিশ্বমানের অথেনটিক কালার কসমেটিকস ও স্কিনকেয়ার পণ্য। ভেজালমুক্ত কসমেটিকস পণ্য দেশের সব ধরনের মানুষের কাছে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে দেশের কসমেটিকস ও স্কিনকেয়ার পণ্যের সবচেয়ে বড় এই রিটেইল চেইন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com