1. : admin :
শরীয়তপুর এর ঐতিহ্যবাহী চর ভায়রা উচ্চ বিদ্যালয়ে'র নতুন সভাপতি মোসলেম উদ্দিন মিয়া - দৈনিক আমার সময়

শরীয়তপুর এর ঐতিহ্যবাহী চর ভায়রা উচ্চ বিদ্যালয়ে’র নতুন সভাপতি মোসলেম উদ্দিন মিয়া

মোস্তাফিজ সুমন, সিনিয়র রিপোর্টার 
    প্রকাশিত : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

শরীয়তপুর জেলার সখিপুর থানার ডিএম খালী তে অবস্থিত ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান চর ভয়রা উচ্চ বিদ্যালয় । এখানে পড়াশোনায় রয়েছে সুনামের কাতারে। সম্প্রতি এ বিদ্যালয়ের নতুন সভাপতির দায়িত্ব পান বীর মুক্তিযোদ্ধা মো: মোসলেম উদ্দিন মিয়া।

এ চর ভয়রা উচ্চ বিদ্যালয়ে মোসলেম উদ্দিন মিয়া সুদীর্ঘ দুই যুগ সুনামের সাথে শিক্ষকতা করেন। ২০১২ সালে তিনি সহকারী প্রধান শিক্ষক হিসাবে দায়িত্ব পালনকালীন সময়ে অবসর গ্রহণ করেন।

বীর মুক্তিযোদ্ধা মোঃ মোসলেম উদ্দিন মিয়া শরীয়তপুরের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডেও নিজেকে জড়িয়ে রেখেছেন অতপ্রতভাবে। তিনি চরকুমারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ২ বারের সভাপতি দায়িত্ব পালন করেন এবং বর্তমানে তিনি সখিপুর থানা আওয়ামী লীগের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন ।
চর ভয়রা উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের গার্ডিয়ানরা বলেন দীর্ঘদিন পর আমরা একজন যোগ্য সভাপতি পেয়েছি আশা করি এবার বিদ্যালয়ের নিয়ম শৃঙ্খলা সহ সবমিলিয়ে আগের চেয়ে ভালো কিছু হবে।
বীর মুক্তিযোদ্ধা মো: মোসলেম উদ্দিন মিয়া দৈনিক আমার সময়কে বলেন – আমি এ বিদ্যালয়ে দীর্ঘ ২ যুগ শিক্ষকতা করেছি, আমি জানি এর শুরু থেকে বর্তমান পর্যন্ত সুতরাং ভালো কিছু করতে আমার তেমন কষ্ট করতে হবে না চাই শুধু গার্ডিয়ানদের সহমত। তিনি আরও বলেন আল্লাহ আমাকে যে কয়দিন বাঁচিয়ে রাখবেন ততদিন সমাজের সকল ভাল কাজের সাথে নিজেকে জড়িয়ে রাখতে চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com