1. : admin :
শতাধিক প্রতিষ্ঠানের অংশগ্রহণে ‘মিরপুর ফার্নিচার ঈদ উৎসব ২০২৩’ উদ্বোধন - দৈনিক আমার সময়

শতাধিক প্রতিষ্ঠানের অংশগ্রহণে ‘মিরপুর ফার্নিচার ঈদ উৎসব ২০২৩’ উদ্বোধন

আমিনুল ইসলাম বাবু
    প্রকাশিত : বুধবার, ৭ জুন, ২০২৩
মঙ্গলবার (৬ই জুন, ২০২৩) রাজধানীর মিরপুর শেওরাপাড়ায় মেহফিল কনভেশন হলে উৎসবমুখর পরিবেশে আয়োজিত হলো ‘মিরপুর ফার্নিচার ঈদ উৎসব ২০২৩’ এর উদ্বোধনী অনুষ্ঠান।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিল্প  প্রতিমন্ত্রী কামাল আহাম্মেদ মজুমদার, এমপি এবং সভাপতিত্ব করেন বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতির মিরপুর অঞ্চলের সভাপতি আলহাজ্ব শেখ আব্দুল আউয়াল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতির সভাপতি জনাব সেলিম এইচ রহমান, মহাসচিব, জনাব মোঃ ইলিয়াস সরকার এবং সাংগঠনিক সম্পাদক জনাব এ করিম মজুমদার।
ঈদের আগের রাত পর্যন্ত আগারগাঁও থেকে মিরপুর ১০ পর্যন্ত রাস্তার দুই পাশে সব ফার্নিচারে দোকানে চলবে এই বিশাল মেলা। মেলায় ফার্নিচার প্রতিষ্ঠান হাতিল, আখতার, নাভানা, নাদিয়াসহ ১০০টি প্রতিষ্ঠানের শোরুম যুক্ত থাকছে। মেলায় ক্রেতাদের জন্য বিশেষ আকর্ষণ হিসেবে সর্বমোট ৪০ লাখ টাকার পুরস্কার-সহ থাকছে স্ক্র্যাচ কার্ডে নিশ্চিত নগদ মূল্য ছাড়। এছাড়াও শিশুদের জন্য থাকছে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিশেষ পুরস্কার পাওয়ার সুযোগ।
করোনা মহামারীর পর দেশীয় ফার্নিচার ব্যবসায়ীদের দুর্ভোগ কমাতে এবং ক্রেতাদের ভিড় বাড়িয়ে ব্যবসায়িক পরিস্থিতি শিথিল করার উদ্দেশ্যে ‘মিরপুর ফার্নিচার ঈদ উৎসব ২০২৩’ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করেন আয়োজকেরা।
এ বিষয়ে প্রধান অতিথি শিল্প প্রতি মন্ত্রী কামাল আহাম্মেদ মজুমদার বলেন, দেশীয় পণ্যের বাজার বড় করতে বর্তমান সরকার একদিকে বিদেশী পণ্য আমদানি নিরসাহিত করছে অন্যদিকে রপ্তানি বাড়াতে সব ধরনের সহযোগিতা প্রদান করছে ব্যবসায়ীদের। আমি আশা করছি এই মেলার মাধ্যমে দেশেও চাহিদা মিটিয়ে ফার্নিচার বিদেশে রপ্তানি বাড়তে সহায়ক হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com