1. : admin :
লাস্যময়ী রূপে ধরা দিলেন তৃপ্তি দিমরি! - দৈনিক আমার সময়

লাস্যময়ী রূপে ধরা দিলেন তৃপ্তি দিমরি!

বিনোদন ডেস্ক
    প্রকাশিত : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

তৃপ্তি দিমরি ২০২০ সালে ‘বুলবুল’ চলচ্চিত্রের মাধ্যমে দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন বেশ ভালো ভাবেই। সম্প্রতি ‘অ্যানিমেল’ ছবিতে তিনি স্বল্পদৈর্ঘ্যের একটি চরিত্র দিয়ে সেই জায়গাটা আরও শক্ত করেছেন। এর আগে ২০২২ সালে ‘কলা’ চলচ্চিত্রও মনে করিয়ে দিয়েছিলেন ৩০ বছর বয়সী এই ছিপছিপে তরুণী একেবারে যেনতেন ছবিতে অভিনয় করার পাত্রী নন। বলা ভালো, সব ধরনের দর্শকের জন্য তিনি ছবিতে অভিনয় করেন না। খানিকটা উচ্চমার্গীয় ব্যাপারেই মন আছে তার!

গেলো ১৩ মার্চ থেকে শুরু হয়েছে এফডিসিআই ল্যাকমে ফ্যাশন উইক। গতবার দিল্লিতে এই জনপ্রিয় ফ্যাশন উৎসবের আয়োজন করা হয়েছিল। এবার মুম্বাইয়ে বসেছে ল্যাকমে ফ্যাশন উইক। পরশু (রোববার) সকাল থেকে ল্যাকমের আসর জমে উঠেছিল বিটাউন তারকাদের পদচারণায়। উপস্থিত ছিলেন তৃপ্তি দিমরিও। ডিজাইনার শান্তনু ও নিখিলের নকশা করা পোশাক পরে হাজির হন তিনি। তৃপ্তি তার ইনস্টা ফলোয়ারদের জন্যও কিছু জমকালো ছবি প্রকাশ করেছেন।

ছবিতে এই বুলবুল তারকাকে দেখা গেছে অফশোল্ডার শিমারি করসেট গাউনে। কোমরে ছিল কালো বেল্ট। হাতে ছিল কুনুইয়ের উপর অবধি কালো নেটের গ্লাভস। কালো – বাদামি ঢেউ খেলানো চুল একপাশে সিঁথি কেটে ছড়িয়ে রেখেছিলেন। স্মোকি আই মেকআপ ও ঠোঁটের গোলাপি আভাই বলে দিচ্ছিল, মেয়েটি তার সিগনেচার মেকআপেই লাস্যময়ী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com