1. : admin :
বহুল আলোচিত কিশোরী অপহরণ মামলার আসামি সম্রাট’কে গ্রেফতার করছে যাত্রাবাড়ী থানা পুলিশ - দৈনিক আমার সময়

বহুল আলোচিত কিশোরী অপহরণ মামলার আসামি সম্রাট’কে গ্রেফতার করছে যাত্রাবাড়ী থানা পুলিশ

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : শুক্রবার, ২ জুন, ২০২৩

 

সাম্প্রতিক সময়ে বহুল আলোচিত যাত্রাবাড়ী থানাধীন মীরহাজিরবাগ পার গেন্ডারিয়া এলাকার বাসিন্দা গত গত ২৭ মে ২৩ ইং থানায় হাজির হয়ে বিবাদী মোঃ থানায় প্রাপ্ত হইয়া একই এলাকার সম্রাট (১৯) ঢাকাসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনের বিরুদ্ধে এই মর্মে এজাহার যাত্রাবাড়ী থানার মামলা দায়ের করেন মামলা নং-৯৮।

অভিযোগে তিনি বলেন আমার মেয়ে সিনথিয়া আক্তার চম্পা পুতুল (১৬) যাত্রাবাড়ী থানাধীন এলাকায় আসা-যাওয়ার পথে প্রেম নিবেদনসহ বিরক্ত করিয়া আসিতেছিল। আমার মেয়ে বিবাদীর দেওয়া নির্যাতন দমন আইন প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বিবাদী আরো ক্ষিপ্ত হইয়া আমার মেয়েকে ক্রমাগত বিরক্ত করিতে ২০০০ (সংশোঃ/২০০৩) থাকে। পরবর্তীতে আমার মেয়েকে বিবাদী কর্তৃক বিরক্ত করার বিষয়ে আমি বিবাদীকে অনুরোধ এর ৭/৩০ রুজু করি যাহাতে আমার মেয়েকে বিরক্ত না করেবিবাদী আমাদের অনুরোধ না মানিয়া উল্টো আমারে মেয়েকে প্রতিনিয়ত বিরক্ত করে আসছে।

গত ২৩ মে ২৩ ইং সকাল অনুমান ৬. ঘটিকায় আমার মেয়ে তাহার ব্যক্তিগত কাজে আমার বর্ণিত বর্তমান ঠিকানার বাসা হইতে বাহির হয়। দীর্ঘ সময় অতিবাহিত হওয়া সত্বেয় আমার মেয়ে বাসায় ফিরে না আসায় আমার মেয়েকে বিভিন্ন জায়গায় খোজাখুঁজি করিয়া না পাইয়া যাত্রাবাড়ী থানায় গত ২৪ মে ২৩ ইং নিখোঁজ জিডি করি। পরবর্তীতে আমরা লোক মারফত জানিতে পারি যে, গত ২৩ মে ২০২৩ ইং তারিখ সকাল অনুমান ৬ ঘটিকায় আমার মেয়ে বাসা হইতে বাহির হইয়া বাসার সামনে অর্থাৎ যাত্রাবাড়ী থানাধীন বাসা নং- ১৩/এ, মীরহাজীরবাগ পাড় গেন্ডারিয়া বাসার সামনে রাস্তায় পৌছানো মাত্রই উপরোক্ত বিবাদীসহ অজ্ঞাতনামা বিবাদীরা আমার মেয়ে সিনথিয়া আক্তার চম্পা পুতুল (১৬) কে বিভিন্ন প্রলোভন দেখাইয়া ফুসলাইয়া অপহরণ করিয়া অজ্ঞাত স্থানে নিয়া যায়।আমার মেয়েকে ব্যপক খোঁজাখুঁজি করিয়া লোক মারফত আমার মেয়েকে অপহরনের বিষয়টি নিশ্চিত হয়ে আমার নিকটতম আত্মীয়- স্বজনদের সাথে আলোচনা করিয়া বিবাদীর নাম ঠিকানা সংগ্রহ করিয়া থানায় আসিয়া এজাহার দায়ের করি।

মামলা হওয়ার সঙ্গে সঙ্গে ডিএমপি যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুল আলম এর সার্বিক দিক নির্দেশনায় তথ্য প্রযুক্তির সহযোগিতায় এসআই মোঃ মনির হোসাইন এর দুরদর্শি নেতৃত্বে গত ৩১ মে ২৩ ইং উক্ত মামলার অন্যতম আসামী সম্রাট(১৯)কে শরীয়তপুর জেলার পদ্মা সেতু দক্ষিণ থানাধীন এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হোন ও ভিকটিম সিনথিয়া আক্তার চম্পা( ১৬) কে উদ্ধার করেন যাত্রাবাড়ী থানা পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com