1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
নড়াইলে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত - দৈনিক আমার সময়

নড়াইলে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত

সাজ্জাদ তুহিন, নড়াইল প্রতিনিধি
    প্রকাশিত : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মাট বাংলাদেশ। এ প্রতিপাদ্যকে সামনে যথাযোগ্য মর্যাদায় নড়াইলে পালিত হল জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ এর উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত।

২৫ জুলাই মঙ্গলবার সকাল দশটায় নড়াইল জেলা প্রাণী সম্পাদ কার্যালয়ের সম্মেলন কক্ষে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে জেলা প্রশাসন ও জেলা মৎস্য অধিদপ্তরের বাস্তবায়নে জেলা মৎস্য কর্মকর্তা এইচ. এম. বদরুজ্জামান এর সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী। অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ জুবায়ের হোসেন, বিশেষ অতিথি, হিসাবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন, নড়াইল সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নড়াইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মাদ নিজাম উদ্দিন খান (নিলু), নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, জেলা আনসার ভিডিপির কর্মকর্তা বিকাশ বাবু, এনডি এফ এফ এর সভাপতি আকরাম হোসেন চন্নু, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক টুকু, সহ আরও অনেক উপস্থিত ছিলেন।

এর আগে নড়াইল সদর উপজেলা পরিষদের পুকুরে বিভিন্ন প্রজাতীর মৎস্য অবমুক্ত করা হয়ে। পরে একটি র‍্যালি সহকারে শহরের মেন মেন সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভা স্থলে এসে মিছিল টি শেষ হয়।

অনুষ্ঠান শেষে জেলায় মৎস্য চাযে সফলতা অর্জনের  জন্য নড়াইল সদর লোহাগড়া ও কালিয়া উপজেলার মোট ৫ জন মৎস্য চাষিদের সন্মননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com