1. : admin :
দুবাই ও উত্তর আমিরাতে প্রবাসী বাংলাদেশীদের জাতীয় পরিচয়পত্র নিবন্ধন সিস্টেম স্থাপন ও প্রশিক্ষণ কার্যক্রমের শুভ উদ্বোধন - দৈনিক আমার সময়

দুবাই ও উত্তর আমিরাতে প্রবাসী বাংলাদেশীদের জাতীয় পরিচয়পত্র নিবন্ধন সিস্টেম স্থাপন ও প্রশিক্ষণ কার্যক্রমের শুভ উদ্বোধন

সাগর দেব,সংযুক্ত আরব আমিরাত
    প্রকাশিত : শুক্রবার, ১৯ মে, ২০২৩
আজ ১৯ মে ২০২৩ তারিখে সকাল ১১.৩০ টায় বাংলাদেশ কনস্যুলেট জেনারেল, দুবাই ও উত্তর আমিরাতে এই প্রশিক্ষণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন মান্যবর কনসাল জেনারেল জনাব বিএম জামাল হোসেন। এই কর্মসূচির মধ্য দিয়ে প্রবাসী বাংলাদেশীদের দীর্ঘদিনের প্রত্যাশিত প্রবাসে থেকে জাতীয় পরিচয়পত্রপ্রাপ্তির সুযোগ নিশ্চিত হতে যাচ্ছে।
প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা  করবেন বাংলাদেশ নির্বাচন কমিশন থেকে আগত ৫ (পাঁচ) সদস্যের এক প্রতিনিধি দল।  আগামী ৩১ মে ২০২৩ পর্যন্ত এই প্রশিক্ষণ চলবে। অংশগ্রহণকারী প্রশিক্ষনার্থীদের মধ্য থেকে বাছাইকৃত প্রার্থীগণ কনস্যুলেটে স্থাপিত ভোটার নিবন্ধন সিস্টেম কর্মসূচিতে কাজ করবেন। আশা করা যাচ্ছে প্রশিক্ষণ এবং ভোটার নিবন্ধন সিস্টেম স্থাপন শেষে আগামী জুন মাসের শুরুতেই দুবাই ও উত্তর আমিরাতে বসবাসরত প্রবাসী বাংলাদেশীগণ কনস্যুলেট থেকে জাতীয় পরিচয়পত্র নিবন্ধন ও সংগ্রহ করতে পারবেন।
প্রশিক্ষণ কর্মশালার সঞ্চালনা করেন জনাব বদরুল আহমেদ, দ্বিতীয় সচিব, বাংলাদেশ কনস্যুলেট জেনারেল, দুবাই ও উত্তর আমিরাত।অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব ফাতেমা জাহান, মিনিস্টার (শ্রম), জনাব কামরুল হাসান, কমার্শিয়াল কাউন্সিলর,  জনাব ফকির মোহাম্মদ মনোয়ার, প্রথম সচিব (শ্রম), জনাব কাজী ফয়সাল, প্রথম সচিব (পাসপোর্ট ও ভিসা), জনাব মোজাফ্ফর হোসেন (দ্বিতীয় সচিব ও হেড অব চেন্সারি), জনাব সাজ্জাদ জহির, দ্বিতীয় সচিব (প্রটোকল)।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com