1. : admin :
দক্ষিণখানে বালুর নিচ থেকে প্রবাসী মহিলার মৃতদেহ উদ্ধার  - দৈনিক আমার সময়

দক্ষিণখানে বালুর নিচ থেকে প্রবাসী মহিলার মৃতদেহ উদ্ধার 

নাজমুল মন্ডল,উত্তরা
    প্রকাশিত : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
 রাজধানীর দক্ষিণখান থানাধীন নগদাপাড়া এলাকায় কানাডা প্রবাসীর বাড়ির পাশে বালুর নিচে পুঁতে রাখা কানাডা প্রবাসী গৃহবধূ আফরোজা(৩৫) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল (বুধবার, ৩১ মে) রাত ৯ টার দিকে ঐ মহিলার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় আফরোজার স্বামী আশরাফুল(৪০) এর পরিবারের চার জনকে আটক করা হয়েছে।
দক্ষিণখান থানার ওসি অপারেশন আফতাব উদ্দিন শেখ  বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মৃত আফরোজা বেগমের ভাই গত ২৯ মে তার বোন নিখোঁজ বলে একটি জিডি করেন। থানার এস আই রেজিয়াকে দায়িত্ব দেয়া হলে তিনি মৃত্যুর রহস্য উদঘাটন করেন।
আশরাফুলের সঙ্গে আফরোজা বেগমের বিয়ে হয় কানাডাতে, স্বামী-স্ত্রী দুজনেই ছিলেন সেখানকার স্থায়ী বাসিন্দা। দেশে ঘুরতে আসেন কয়েক মাস আগে। তাদের মধ্যে সব ঠিকঠাকই চলছিল। কিন্তু গত শুক্রবার রাতে কথাকাটাকাটির জেরে আফরোজা বেগমকে বটি দিয়ে মাথায় কুপিয়ে হত্যা করে স্বামী আশরাফুল ইসলাম। ঘটনার পাঁচ দিন পর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে স্বামী পালিয়ে গেছে কানাডাতে। কাবিনের এক কোটি টাকার জন্য এ হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে বলে ধারণা পুলিশের।
শুক্রবার শেষ কথা হয় মেয়ে আফরোজার সঙ্গে তার বাবার। শনিবার ঢাকায় মেয়ের শ্বশুর বাড়িতে যাওয়ার কথা ছিল তার। যেমন কথা তেমন কাজ, কিন্তু মেয়ের সঙ্গে আর দেখা হয়নি তার। কখনও ভাবতে পারেননি, আর কখনও বাবা বলে ডাকবে না তার আদরের সন্তান আফরোজা,এমনটাই কান্না করে বলছিলেন বৃদ্ধ বাবা।
আশরাফুল ইসলামের একাধিক বিয়ে করার কথাও শোনা যায়, তার তিনটি সন্তানও রয়েছে অন্য আরেকটি সংসারে। আফরোজার সাথে প্রেমের সম্পর্কেই বিয়ে হয়েছিল কানাডায়, তারপর বাংলাদেশে এসে এক কোটি টাকা কাবিন দেওয়া হয়েছে, এক কোটি টাকা কাবিন দেওয়াকে কেন্দ্র করে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে মনে করছে প্রশাসন।
পুলিশ জানায়, গত শুক্রবার রাতে কথাকাটাকাটির একপর্যায়ে বটি দিয়ে মাথায় আঘাত করেন স্বামী আশরাফুল। সেখানেই মৃত্যু হয় তার। পরে তার মরদেহ বাড়ির উঠানে গর্ত করে পুঁতে রাখে কানাডা প্রবাসী স্বামী সহ তার শ্বশুর  বাড়ির লোকজন। ঘটনার পর সবাই যখন আফরোজাকে খুঁজতে ব্যস্ত, ঠিক ওই সময় রোববার কানাডা চলে যান স্বামী আশরাফুল ইসলাম। সোমবার থানায় জিডি করেন আফরোজার পরিবার। তদন্তের সূত্র ধরে বুধবার রাতে উদ্ধার করা হয় তার মরদেহ। কাবিনের এক কোটি টাকা নিয়ে তাদের মধ্যে বিরোধ হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা পুলিশের।
পালিয়ে যাওয়া কানাডা প্রবাসী আশরাফুলকে দেশে ফিরিয়ে আনতে সর্বোচ্চ চেষ্টা করা হবে বলে জানিয়েছে পুলিশ কর্তৃপক্ষ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com