1. : admin :
টেকনাফে র‌্যাবের অভিযানে ৫০ হাজার ইয়াবাসহ আটক-২ - দৈনিক আমার সময়

টেকনাফে র‌্যাবের অভিযানে ৫০ হাজার ইয়াবাসহ আটক-২

আখতার হোসেন হিরু,টেকনাফ(কক্সবাজার)
    প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং কানজর পাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবাসহ দুইজন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।
আটককৃত হলেন,টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের
৫নং ওয়ার্ড কানজরপাড়ার মৃত আব্দুল মাবুদের ছেলে
আবু বক্কর (৫০) ও একই এলাকার শমসের আলমের ছেলে
 গিয়াস উদ্দিন (২৬)।
র‌্যাব সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৮ জুন) সকালে র‌্যাব-১৫, কক্সবাজার সিপিএসসি এর আভিযানিক দল গোপন সংবাদের  টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দক্ষিণ কানজর পাড়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার সিপিএসসি এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনার একপর্যায়ে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কতিপয় ব্যক্তি কৌশলে দৌড়ে পালানোর চেষ্টাকালে আভিযানিক দলের নিকট আবু বক্কর ও গিয়াস উদ্দিন নামে দুই মাদক কারবারী ধৃত হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে তাদের হেফাজত থেকে সর্বমোট ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
ধৃত ব্যক্তিরা জানায়, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত বিভিন্ন পন্থায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে টেকনাফসহ কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাবের আভিযানিক দলের কাছে ধৃত হয়।
কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত  ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য  কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com