1. : admin :
টেকনাফে বিজিবির অভিযানে কেওড়া বাগান থেকে ২ কেজি আইসসহ আটক-১ - দৈনিক আমার সময়

টেকনাফে বিজিবির অভিযানে কেওড়া বাগান থেকে ২ কেজি আইসসহ আটক-১

আখতার হোসেন হিরু
    প্রকাশিত : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ২ কজি ১১২ গ্রাম  ক্রিস্টাল মেথ আইসসহ মোঃ মেহেদি হাসান (৩০) নামে এক ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
আটককৃত ব্যক্তি হলেন,টেকনাফ খাংকারপাড়া এলাকার মোঃ নবী হোসেনের ছেলে মোঃ মেহেদি হাসান (৩০)।
টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মহিউদ্দীন আহমেদ (বিজিবিএমএস) গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে, মঙ্গলবার (৬ জুন) সকাল ১০ টার দিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন এর অধীনস্থ নাজিরপাড়া বিওপি’র দায়িত্বপূর্ণ বিআরএম-৫ হতে আনুমানিক ৮০০ গজ উত্তর দিকে আলুগোলা নামক এলাকা দিয়ে মাদকের একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে পাচার হতে পারে। এমন সংবাদের ভিত্তিতে ব্যাটালিয়ন অধিনায়কের সার্বিক দিক নির্দেশনায় উপ-অধিনায়কের নেতৃত্বে ব্যাটালিয়ন সদর এবং নাজিরপাড়া বিওপি হতে দুটি চোরাচালান প্রতিরোধ টহলদল বর্ণিত এলাকায় গমন করর কয়েকটি উপদলে বিভক্ত হয়ে কেওড়া বাগানের আড় নিয়ে কৌশলগত অবস্থান গ্রহণ করে। কিছুক্ষণ পর টহলদল সন্দেহভাজন একজন ব্যক্তিকে সীমান্তের শূন্য লাইন থেকে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বর্ণিত স্থানে কেওড়া বাগানের ভিতরে ঘোরাফেরা করতে দেখতে পায়। টহলদলের সন্দেহ হওয়ায় উক্ত ব্যক্তিকে আটক করে পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশী ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আটককৃত বাক্তির তথ্যের ভিত্তিতে কেওড়া বাগানের ভিতরে কেওড়া গাছের নীচ থেকে কালো পলিথিন দিয়ে মোড়ানো একটি পোটলা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত পোটলার ভিতর থেকে ২ কেজি ১১২ গ্রাম ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়।
তিনি আরো জানান, আটককৃত আসামীকে জব্দকৃত ক্রিস্টাল মেথ আইসসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com