1. : admin :
জমকালো আয়োজনে ছেলে রাজ্যের ২য় জন্মদিন পালন করলেন রাজ ও ইসরাত দম্পতি - দৈনিক আমার সময়

জমকালো আয়োজনে ছেলে রাজ্যের ২য় জন্মদিন পালন করলেন রাজ ও ইসরাত দম্পতি

বিনোদন প্রতিবেদক
    প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

 

ঢাকাই সিনেমা অঙ্গনের জনপ্রিয় আলোচিত অভিনেতা ও প্রযোজক নজরুল রাজ ও সংগীত শিল্পী ইসরাত জাহান জুঁই দম্পতি। ২০২১ সালের ৯ আগস্ট এই দম্পতির কোলজুড়ে আসে তাদের প্রথম সন্তান নাহিয়ান ইসলাম রাজ্য। সন্তান জন্মের পর থেকে বিভিন্ন কারনে ব্যস্ততার মধ্য সময় পার করছেন রাজ ও ইসরাত । দাম্পত্য টানাপোড়েনের কারণে ১ম জম্মদিন টি নিরবে নিভৃতে কেটেছেন বনানীর বাসায়।গত ৯ আগস্ট রাজ-ইসরাত ছেলের দুই বছর পূর্ণ হলো। স্বাভাবিকভাবেই দিনটি ভীষণ আনন্দের এই দম্পতির জন্য। তাই ২য় জম্মদিনটিকে স্মরণীয় করে রাখতে জমকালো আয়োজনেই রাজ্যর জন্মদিন পালন করলেন তারা।

রাজ্যের ২য় জম্মদিন উপলক্ষে ৯ আগষ্ট রাজধানী বনানীর কিউডিএস চাইনিজ রেস্টুরেন্টে জমকালো আয়োজনে জন্মদিন পালন করা হয়।এর আগে সকালে রাজ্যের জম্মদিন উপলক্ষে রাজধানীর এক এতিমখানায় এতিমদের সাথে দুপুরের খাবার খান এই দম্পতি।

উক্ত জম্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশের চলচ্চিত্রের কিংবধন্তি অভিনেত্রী চিত্রনায়িকা অঞ্জনা রহমান,বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সেক্রেটারী চিত্রনায়িকা নিপুন আক্তার,চিত্রনায়িকা শিরিন শিলা,চিত্রনায়িকা রিয়ানা রহমান পলিসহ একঝাঁক তারকা শিল্পী।রাজ্যের জম্মদিনে দেশবাসী ও আত্নীয় স্বজন সহপার্ঠী সকলের কাছে দোয়া চেয়েছেন এই দম্পতি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com