1. : admin :
চাঞ্চল্যকর নাবালিকা ধর্ষন মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি দীর্ঘ ৮বছর পর র‍্যাব-৪ এর হাতে গ্রেফতার - দৈনিক আমার সময়

চাঞ্চল্যকর নাবালিকা ধর্ষন মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি দীর্ঘ ৮বছর পর র‍্যাব-৪ এর হাতে গ্রেফতার

আমিনুল ইসলাম বাবু 
    প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
মানিকগঞ্জ জেলার শিবালয় থানার চাঞ্চল্যকর ও আলোচিত নাবালিকা ধর্ষণ মামলায় দীর্ঘ ০৮ বছর বিভিন্ন ছদ্মবেশে পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোঃ পলাশ (২৮)’কে মানিকগঞ্জ জেলার ঘিওর এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-৪।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল মানিকগঞ্জ জেলার ঘিওর থানার চাঞ্চল্যকর ও আলোচিত নাবালিকা ধর্ষণ মামলায় দীর্ঘ ০৮ বছর বিভিন্ন ছদ্মবেশে পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোঃ পলাশ (২৮)’কে গত ২৭ মার্চ বুধবার সন্ধ্যায় মানিকগঞ্জ জেলার ঘিওর থানাধীন এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়।
গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদ জানা যায় যে ভুক্তভোগী মানিকগঞ্জ জেলার শিবালয় থানাধীন বিলনালী গ্রামে বসবাস করতো। আসামী পলাশ(২৮) একই এলাকায় মাটি বহনের ট্রাকের ড্রাইভার হিসেবে কাজ করতো। ভিকটিম শিবালয় থানাধীন একটি স্কুলে ৬ষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করতো। উক্ত এলাকায় কাজের সুবাদে আসামী পলাশ ভিকটিমের স্কুলে আসা যাওয়ার পথে ভিকটিমকে অনুসরণ করে প্রেমের প্রস্তাব দেয়। ভিকটিম আসামীর প্রস্তাবে রাজি না হওয়ায় আসামী ভিকটিমের উপর ক্ষিপ্ত হয়ে প্রতিশোধ নেয়ার সুযোগ খুজতে থাকে। এরই ধারাবাহিকতায় গত ০১/১১/১৬ তারিখ সকালে ভিকটিম যথারীতি বাড়ি থেকে বের হয়ে স্কুলের যাওয়ার পথে পূর্ব থেকে ওৎপেতে থাকা আসামী পলাশ ও তার অজ্ঞাতনামা সহযোগীরা ভিকটিমের মুখ বেঁধে মোটরসাইকেলযোগে জোড়পূর্বক ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। পরে ভিকটিম ঘটনার বিষয়ে তার পিতাকে বললে ভিকটিমের পিতা উক্ত বিষয়ে শিবালয় থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। সূত্রোক্ত মামলায় তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আসামী মোঃ পলাশ(২৮) এর বিরুদ্ধে ঘটনার সত্যতা ও সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে বিজ্ঞ আদালতে চার্জশিট দাখিল করলে বিজ্ঞ আদালত পর্যাপ্ত সাক্ষ্য প্রমাণ ও উভয় পক্ষের যুক্তিতর্কশেষে আসামী মোঃ পলাশ(২৮)’কে যাবজ্জীবন কারাদন্ডে দন্ডিত করেন।সূত্রোক্ত মামলায় গ্রেফতার এড়াতে আসামী পলাতক থাকায় বিজ্ঞ আদালত আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেন।
গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হচ্ছে বলে জানিয়েছে র‍্যাব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com