1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
কে,এল ভিআইপি মর্ডান ড্যান্স গ্রুপের উদ্যোগে মালয়েশিয়া ও সিঙ্গাপুরের নৃত্য শিল্পীদের নিয়ে সংস্কৃতিক সন্ধ্যা আয়োজন - দৈনিক আমার সময়

কে,এল ভিআইপি মর্ডান ড্যান্স গ্রুপের উদ্যোগে মালয়েশিয়া ও সিঙ্গাপুরের নৃত্য শিল্পীদের নিয়ে সংস্কৃতিক সন্ধ্যা আয়োজন

বিনোদন ডেস্ক
    প্রকাশিত : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩

 

  • এস,কে শাওন কাব্য বাংলাদেশ নারায়ণগঞ্জের ছেলে।১৬ বছর যাবৎ মিডিয়াতে কাজ করে আসছেন ।বাংলাদেশ থাকাকালীন তিনি বাংলাদেশের সব সুনামধন্য  ড্যান্স কোম্পানিতে কাজ করেছেন। পরে দুই বছর সালসার উপর ড্যান্স কোর্স করে সার্টিফিকেট অর্জন করেন।এখন তিনি বর্তমানে বাংলাদেশ ছাপিয়ে মালয়েশিয়া ও সিংগাপুরেও ড্যান্স নিয়ে কাজ করছেন।

বাংলাদেশের নৃত্য শিল্পীরা বিস্তার স্থাপন করেই চলেছে প্রতিনিয়ত।
গত ২০ আগষ্ট কে,এল ভিআইপি মর্ডান ড্যান্স গ্রুপের উদ্যোগে সিঙ্গাপুর মেরিনা বে,তে মালয়েশিয়া ও সিঙ্গাপুরের নৃত্য শিল্পীদের নিয়ে এক সংস্কৃতিক সন্ধ্যা আয়োজন করা হয়। সেখানে এস কে শাওন কাব্যর আমন্ত্রণে আসেন মালয়েশিয়া ও সিঙ্গাপুরের প্রবাসী নৃত্যশিল্পীরা।

ইসপাছি গ্রুপ এর সভাপতি বাবোর তালুকদার উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কে,এল ভিআইপি মর্ডান ড্যান্স কোম্পানির ডিরেক্টর এস কে শাওন কাব্য।
আরও উপস্থিত ছিলেন সিঙ্গার নিপা,নুর ই জান্নাত, নৃত্য শিল্পী নয়ন,নিজাম,চিরঞ্জিত ,নিলয়,মুরাদ, ইন্দোনেশিয়া ও ফিলিপাইনস সহ দেশের সুনামধন্য প্রবাসী নৃত্য শিল্পীরা।
অনুষ্ঠানে কে,এল ভিআইপি মর্ডান ড্যান্স গ্রুপের চেয়ারম্যান এস কে শাওন কাব্য বলেন,এই ভাবে যদি আমাদের সু্যোগ করে দেয়া হয় তা হলে আমরা প্রবাসীরা আমাদের যোগ্যতা দেখিয়ে আমাদের স্বপ্ন পুরোন ও দেশের পতাকা কে পৃথিবীর বুকে তুলে দরতে পারবো।
তিনি আরও বলেন “আমরা প্রবাসীরা দেশকে শুধু অর্থ নয় সব কিছুতেই সম্মান এর সাথে পৃথিবীর বুকে বাংলাদেশকে ফুটিয়ে তুলতে চায় ।সে জন্য বাংলাদেশের সরকারকে নৃত্য শিল্পীদের প্রতি দৃষ্টি ও আকর্ষণ আহ্বান জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com