1. : admin :
কাজের স্বীকৃতি হিসেবে সম্মাননা পেলেন নাদিয়া আফরোজ - দৈনিক আমার সময়

কাজের স্বীকৃতি হিসেবে সম্মাননা পেলেন নাদিয়া আফরোজ

বিনোদন প্রতিবেদক
    প্রকাশিত : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

বর্তমান সময়ের জনপ্রিয় মেকআপ আর্টিস্ট নাদিয়া আফরোজ। দেড় যুগেরও বেশি সময় ধরে এ পেশায় রয়েছেন তিনি। এরই মাঝে তিনি দুটি পার্লার দিয়েছেন। সেখানে কাজ করছেন নারীরা। নাদিয়া নিজে একজন নারী হয়ে অন্য নারীদের স্বাবলম্বী করতে তার এই প্রয়াস। কাজের স্বীকৃতি হিসেবে এরইমধ্যে তিনি দেশ-বিদেশে বেশ একাধিক পুরস্কার পেয়েছেন।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি কলকাতায় চারটি পুরস্কার পেয়েছেন নাদিয়া। এগুলো হলো গোল্ডেন বিউটি অ্যাওয়ার্ড, বিউটি টার্চ গ্র্যান্ড ফ্যাশন গ্লাম, এন্ট্রেপ্রেনিউর অ্যান্ড লিডারশিপ কনফারেন্স-২০২৩, শিনিং স্টার ট্যালেন্ট অনার্স-২০২৩। প্রথম দুটি পুরস্কার বলিউড অভিনেত্রী রিমি সেন ও টলিউড অভিনেত্রী মধুমিতা সরকারের হাত থেকে সেরা মেকআপ আর্টিস্ট হিসেবে গ্রহণ করেন।

এ প্রসঙ্গে নাদিয়া আফরোজ বলেন, এই স্বীকৃতিগুলো একটি অসাধারণ সম্মানের। সত্যিকার অর্থেই নারীদের নিজ নিজ কর্মক্ষেত্রে আরও ভালো কিছু করতে উৎসাহিত করবে এই সম্মাননাগুলো। সম্মাননা প্রদান করায় কর্তৃপক্ষদের বিশেষ ধন্যবাদ। সামনে চেষ্টা থাকবে আরও ভালো কাজ করার।

 

জনপ্রিয় অভিনেত্রী রোজিনা, শবনম ইয়াসমিন বুবলী, মেহবুবা মাহনূর চাঁদনী, বিজরী বরকতুল্লাহ, আনিকা কবির শখ থেকে শুরু করে অসংখ্য তারকা শিল্পী নাদিয়া আফরোজের থেকে মেকআপ নিয়ে থাকেন। নারীদের স্বাবলম্বী করতে মেকআপ নিয়ে দেশে ও কলকাতায় নিয়মিত ক্লাস নিচ্ছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com