1. : admin :
কক্সবাজার রামু থানা পুলিশের অভিযানে দেশীয় তৈরি অস্ত্র ও ৮০ রাউন্ড গুলি সহ ৩ জন আটক - দৈনিক আমার সময়

কক্সবাজার রামু থানা পুলিশের অভিযানে দেশীয় তৈরি অস্ত্র ও ৮০ রাউন্ড গুলি সহ ৩ জন আটক

আমানউল্লাহ,আনোয়ার কক্সবাজার
    প্রকাশিত : শুক্রবার, ২ জুন, ২০২৩

কক্সবাজারের রামু উপজেলার ঈদগড় ইউনিয়নে অভিযান চালিয়ে দেশীয় তৈরি ১ টি (এল জি) ও ৮০ রাউন্ড গুলি এবং নাম্বার বিহীন ১ টি মোটর সাইকেলস ৩ জন কে আটক করেছে রামু থানা পুলিশ।

শুক্রবার(২জুন) দুপুর পৌনে ১২.টার দিকে কক্সবাজার পুলিশ সুপার মো. মাহাফুজুল ইসলাম এর সার্বিক নির্দেশনায় কক্সবাজার অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান সদর সার্কেলের নেতৃত্বে রামু থানার অফিসার ইনচার্জ (ওসি)আনোয়ারুল হুসাইন,ঈদগড় পুলিশ পাড়ির (আইসি) এস আই ফয়েজুর রহমান,এ এস আই এ্যামিলন বড়ুয়া সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে রামু থানাধীন ঈদগড়  ইউনিয়নের ছগিরাকাটা তুলাতুলি ফরেস্ট অফিস এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ৩ জন আটক করেন পুলিশ।

এ সময় আটককৃতদের কাজ থেকে একটি দেশীয় তৈয়ারি  এলজি ও ৮০ রাউন্ড গুলি,নাম্বার বিহীন ১ টি মোটর সাইকেল জব্দ করা হয়। আটককৃতরা হলেন, কচ্চপিয়া ইউনিয়নের ১ নম্বর ওর্য়াড়ের গিলাতলী এলাকার মৃত মোঃ ইসালামের ছেলে আবু নয়ন প্রকাশ সোনা মিয়া(৪৫),একই ইউনিনের গিলাতলী এলাকার মৃত কালা মিয়ার ছেলে আবদুল হাকিম(৪২),গর্জনীয়া ইউনিয়নের মাঝিরকাটা ৬ নং ওয়ার্ডের  ওসমানের ছেলে মিজানুর রহমান ২৬)।

কক্সবাজার  অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেলের) মিজানুর রহমান বলেন গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্র  সহ তাদের ৩ জন কে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com