1. : admin :
ইমরান হাওলাদার এর প্রাইভেট বিয়ে - দৈনিক আমার সময়

ইমরান হাওলাদার এর প্রাইভেট বিয়ে

মোস্তাফিজ সুমন, সিনিয়র রিপোর্টার
    প্রকাশিত : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪
সৌরভ সামিয়া এবং লামিয়ার দুই বোনকে প্রাইভেট পড়ায়। হঠাৎ করে বড় বোন সামিয়ার বিয়ে ঠিক হয়ে যায় এই নিয়ে টেনশনের পরে সৌরভ। সৌরভ কোন ভাবে চায় না সামিয়ার বিয়েটা হোক। সামিয়ার বাসায় গিয়ে ওর মাকে বাবাকে বোঝানোর চেষ্টা করে সামিয়ার বয়স অল্প। এখন বিয়ে দেয়া ঠিক হবে না। সামিয়ার বাবা-মা সৌরভের কথা শুনেনা বিয়ে ঠিক করে ফেলে। হঠাৎ করেই পাশার দান উল্টে যায় সবাই সৌরভের সাথে সবাই খারাপ ব্যবহার করতে থাকে বাসা থেকে বের হতে দেয় না। সৌরভের দুই বন্ধু বাসায় আসে তারাও সৌরভের সাথে খারাপ ব্যবহার করে। যে পাত্রের সাথে বিয়ে ঠিক হয়েছিল সে বিয়ে ক্যানসেল হয়ে যায়। পাত্র মাথা খারাপ হয়ে যায় সে বাড়ির সামনে দলবল নিয়ে চলে আসে বাড়ি ভিতর যে ঢোকে আর বের হয় সবাইকে বেঁধে রাখে। একদিকে সৌরভ অন্য দিকে পাত্র জনি তাহলে কার সাথে বিয়ে হবে সামিয়ার। ঘটনা জানতে বাংলাভিশনে ঈদে আসছে প্রাইভেট বিয়ে।
ইমরান হাওলদার দৈনিক আমার সময়কে জানান আমি অনেক একক নাটক বানিয়েছি  কিন্তু প্রাইভেট বিয়ে নাটকটির গল্প আমার কাছে অসাধারণ মনে হয়েছে।নাটকটি রচনা করেছেন অনামিকা মন্ডল। গল্পটি  নির্মাণ করেছি খুবই যত্ন সহকারে আশা করি দর্শকদের অনেক ভালো লাগবে।
অভিনয়ে নিলয় আলমগীর,  সামিরা খান মাহি, সাইদুর রহমান, পাভেল, মুনিরা মিঠু, রকি খান, সুকন্যা, ফারজানা জয়া, নীহারিকা মৌ।নাটকটি প্রযোজনা করেছেন মোজাফফর দিপু

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com