1. : admin :
আমিরাতে শনিবার বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউএই’র অভিষেক অনুষ্ঠান - দৈনিক আমার সময়

আমিরাতে শনিবার বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউএই’র অভিষেক অনুষ্ঠান

সাগর দেব,সংযুক্ত আরব আমিরাত
    প্রকাশিত : শুক্রবার, ২৬ মে, ২০২৩

সংযুক্ত আরব আমিরাতে সংবাদকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউএই’র অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার (২৭মে) আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাইয়ে অনুষ্ঠিত হবে।
এ উপলক্ষে সংগঠনের নেতৃবৃন্দগণ বৃহস্পতিবার (২৫ মে) রাতে দুবাইয়ে আমিরাত কমিউনিটির ব্যাক্তিবর্গদের সাথে অভিষেকের প্রস্তুতি নিয়ে এক মতবিনিময় করেন। এ সময় কমিউনিটি নেতৃবৃন্দ বলেন প্রবাসীদের সুখ-দুঃখে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি অত্যন্ত প্রশংসনীয়ভাবে আমিরাতে কাজ করছেন। রিপোর্টার্স ইউনিটি বস্তুনিষ্ঠ সংবাদ সঠিকভাবে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন। প্রবাসী সাংবাদিক এবং কমিউনিটি কে বিচ্ছিন্ন করে দেখার কোন অবকাশ আছে বলে আমরা মনে করি না। সাংবাদিকদের যেকোনো আয়োজন সফলভাবে সম্পন্ন করা কমিউনিটির দায়িত্বের মধ্যে পড়ে। এই দায় বদ্ধতা থেকে শনিবার রিপোর্টার্স ইউনিটি ইউএই’র অভিষেক অনুষ্ঠান সফল করতে বাঙ্গালী কমিউনিটি নেতৃবৃন্দরা সাংবাদিকদের পাশে থাকবে।
এসএটিভি আমিরাত প্রতিনিধি,বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি সভাপতি সিরাজুল হকের সভাপতিত্বে ও নিউজ২৪ আমিরাত প্রতিনিধি বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউএই সাধারণ সম্পাদক আব্দুল আলিম সাইফুলের সঞ্চালনায় মতবিনিময় সভায় অংশ নেন সংগঠনের প্রধান উপদেষ্টা ইয়াকুব সুনিক,দুবাই বিজনেস ফোরামের সভাপতি কামাল হোসেন সুমন,বাংলাদেশ সমিতি দুবাইয়ের সাধারণ সম্পাদক প্রকৌশলী নাসের রেজা খান, নেফ্লেক্স গ্রুপের চেয়ারম্যান এ কে আজাদ, কাজী মোহাম্মদ আলী,বাংলাদেশ ট্রাভেল এন্ড ট্যুরিজম এসোসিয়েশন ইউএই সাধারণ সম্পাদক এইচ এম শওকত আলী মোল্লা,স্পাইস রেস্টুরেন্টের সত্তাধিকারী ইসহাক ও সিমা, কমিউনিটি নেতা জাহিদ পারভেজ।আরো উপস্থিত ছিলেন বিআরইউ সংগঠনের উপদেষ্টা স্বাধীন টেলিভিশনের নির্বাহী পরিচালক মাহবুব হাসান হৃদয়, আবুধাবী সি প্লাস টিভি প্রতিনিধি বিআরইউ সিনিয়র সহ সভাপতি সনজিত কুমার শীল, প্রবাস মেলা দুবাই প্রতিনিধি বিআরইউ সহ সভাপতি মহিউল করিম আশিক,মাইটিভি আমিরাত প্রতিনিধি বিআরইউ সাংগঠনিক সম্পাদক সামসুর রহমান সোহেল, দপ্তর সম্পাদক মাদ্রাজী মুন্না, বিআরইউ প্রচার সম্পাদক সাগর দেবনাথ, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোলাম সরওয়ার,বিআরইউ আপ্যায়ন সম্পাদক মো: মামুন অর রশিদ,সংগঠনের নির্বাহী সদস্য দৈনিক বাংলা অধিকার  এর সম্পাদক ও দৈনিক প্রতিদিনের কাগজের সহকারী সম্পাদক সাগর চন্দ্র স্বপন,নির্বাহী সদস্য কিউ টিভির আমিরাত প্রতিনিধি  ও প্রতিদিন বাংলাদেশের দুবাই প্রতিনিধি মোহাম্মদ রিদওয়ানসহ নবাগত সদস্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com