1. : admin :
হিউম্যান ওয়েলফেয়ার এন্ড অটিস্টিক কেয়ার ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  - দৈনিক আমার সময়

হিউম্যান ওয়েলফেয়ার এন্ড অটিস্টিক কেয়ার ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত 

মোঃশফিকুল ইসলাম আরজু, স্টাফ রিপোর্টার
    প্রকাশিত : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন হিউম্যান ওয়েলফেয়ার এন্ড অটিস্টিক কেয়ার ফাউন্ডেশন এর উদ্যোগে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে অসচ্ছল মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন ও পবিত্র রমজান উপলক্ষে রোজাদারদের জন্য ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
২২ রমজান ১৪ এপ্রিল রোজ শুক্রবার নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন হাজীগঞ্জ মুলিবাঁশ মোড়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত ঈদ সামগ্রী বিতরন ও ইফতার মাহফিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড: আবু হাসনাত মোঃ শহীদ বাদল।
হিউম্যান রিসোর্স এন্ড অটিস্টিক কেয়ার ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ বদিউল আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ  সেলিম এর সার্বিক তত্ত্বাবধানে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক  অধ্যাপক ডাঃ জসিম উদ্দিন আহম্মেদ,  বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মানিক মিয়া,আলী মিয়া,বাবু মিয়া,ব্যবসায়ী বিদুৎ,সমাজ সেবক রানা ও সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম আরজু সহ প্রমুখ।
এ সময় সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলম ওয়াহিদুল,নজরুল,নূরুজ্জামান বিপ্লব,এহসান হাফিজপটু, রফিকুল ইসলামসহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com