1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় অবসরপ্রাপ্ত গ্রাম পুলিশ নিহত - দৈনিক আমার সময়

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় অবসরপ্রাপ্ত গ্রাম পুলিশ নিহত

নাজমুল মন্ডল
    প্রকাশিত : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩

গাজীপুরের শ্রীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় অবসরপ্রাপ্ত এক গ্রামপুলিশ সদস্য নিহত হয়েছেন।

ঐ অবসরপ্রাপ্ত গ্রামপুলিশ সদস্যের নাম আব্দুর রশিদ (৫৫)। তিনি উপজেলার কাওরাইদ ইউনিয়নের ধামলই গ্রামের ইউনুস আলীর ছেলে। তিনি কাওরাইদ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে গ্রামপুলিশের দায়িত্বে ছিলেন। কিছুদিন আগে তিনি অবসরে গেছেন।

আজ সোমবার বেলা ১১টার দিকে শ্রীপুর উপজেলার বলদীঘাট- শ্রীপুর আঞ্চলিক সড়কের টেংরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

মোটরসাইকেলযোগে তিনি তার স্ত্রীকে নিয়ে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার পথে  নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গেলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় তার স্ত্রী আহত হয়েছেন।

উপজেলার কাওরাইদ ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. আলম খান জানান ‘আজ সকালে গ্রামপুলিশ সদস্য স্ত্রীকে ডাক্তার দেখাতে মোটরসাইকেলযোগে রওনা দেন। উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেংরা এলাকায় গেলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে গুরুতর জখম হয়ে তাঁর মৃত্যু হয়। এ সময় তাঁর স্ত্রী গুরুতর আহত হয়েছেন।

কাওরাইদ ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান আজিজুল হক বলেন, ‘সড়ক দুর্ঘটনায় সাবেক গ্রামপুলিশের মৃত্যু হয়েছে । তিনি গত ছয় মাস আগে অবসরে গেছেন।’

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) সাখাওয়াত হোসেন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। মোটরসাইকেল চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com