1. : admin :
শত্রুতায় বসত ঘর পুড়ে ভস্মীভূত! - দৈনিক আমার সময়

শত্রুতায় বসত ঘর পুড়ে ভস্মীভূত!

আব্দুল্লাহ আল লোমান,জামালপুর জেলা প্রতিনিধি 
    প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
 জামালপুরের ইসলামপুরে শত্রুতার জেরে আবু শেখের বসত ঘর পুড়ে ভস্মীভূত হওয়ার অভিযোগ উঠেছে। আবু শেখ উপজেলার চরপুটিমারী ইউনিয়নের আকন্দ পাড়ার মৃত হুরমোজ শেখের ছেলে।
জানা যায়, আবু শেখ ও তার পরিবার ঢাকায় থাকেন। বাড়ীতে কোন লোকজন
না থাকায়, বুধবার দিবাগত সন্ধ্যা রাতে কে- বা কারা ঘরে আগুন লাগায় দেয়। আগুনের লেলিহান দেখে স্থানীয়রা দৌড়ে যায়। ততক্ষণে  আগুনের লেলিহানে ঝলসে যায় আবু শেখ ও তার ছেলের বসত ঘর। দুটি ঘর ও আসবাবপত্রসহ পুড়ে প্রায় তিন লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানায় স্থানীয়রা।
সরেজমিনে গেলে কদ্দুস আলীর ছেলে ফুরকান,আলমাছের ছেলে কালাচানসহ একাধিক স্থানীয়রা  জানায়,এই বাডীতে বর্তমানে কোন লোকজন থাকে না,বিদ্যুৎ লাইনও নাই, তাহলে আগুন লাগলো কেমনে? আগুন দেখা মাত্রই আমরা দৌড়ে আসি , এসে কাউকে দেখতেও পায় নাই! কেউ না কেউ আগুন লাগায় দিছে।
তবে ডিগ্রীরচর খলিফা পাড়া এলাকার অহিদ আলীর ছেলে লাল মিয়া স্ত্রী ও আবু শেখের মেয়ে পারভীন আক্তার অভিযোগ তুলে বলেন, আমার বাবা গরীব মানুষ,পেটের দায়ে পরিবারসহ ঢাকায় থাকেন। আমার স্বামীর সাথে দীর্ঘদিন ধরে কলহ চলতেছে।খালি বাড়ী হওয়ায় আমি আমার চাচার বাড়ীতে থাকি। আমার ধারণা খালি বাড়ি  পেয়ে, আমার স্বামী লালমিয়া ও তার ভায়েরা মিলে ঘরে আগুন লাগায় দিছে।
পারভীনের স্বামী লাল মিয়াকে বাড়ীতে পাওয়া যায়নি, তবে লাল মিয়ার ভাই লেবু শেখ আগুন লাগানোর কথা অস্বীকার করে বলেন, আমরা কেমন মানুষ এটা সবাই জানে? আপনারা এলাকার লোকজনের নিকট শুনতে পারেন।
ডিগ্রীরচর তদন্ত কেন্দ্রের ইনচার্জ তানভীর আলম বলেন,আগুন লাগার বিষয়টি শুনেই রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি আমরা।লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com