1. : admin :
লিটন মাহমুদ বাবু'র শ্যামলী ক্লাব মাঠের জণসমাবেশে অংশ গ্রহন - দৈনিক আমার সময়

লিটন মাহমুদ বাবু’র শ্যামলী ক্লাব মাঠের জণসমাবেশে অংশ গ্রহন

শাহ্ আলম
    প্রকাশিত : শনিবার, ২০ মে, ২০২৩
গতকাল ১৯ মে বিএনপি কতৃক আয়োজিত কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহনগর উত্তরের শ্যমলী ক্লাব মাঠের জণসমাবেশে বিশাল এক কর্মিবহর নিয়ে লিটন মাহ্ মুদ বাবু র অংশ গ্রহন ছিল চোখে পরার মত।
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষে বিএনপির ডাকা আন্দোলন কর্মসূচির মধ্যে শ্যমলীর ক্লাব মাঠে এটি ছিল ঢাকা মহানগর উত্তরের একটি গুরুত্বপূর্ণ জণসমাবেশ।
বেলা ২ টায় কর্মসূচি দেয়া থাকলেও বেলা ১০টার থেকেই নেতাকর্মীদের ছিল সতস্ফুর্ত অংশগ্রহণ।
বেলা বাড়ার সাথে সাথে ক্লাব মাঠটি যেমন কানায় কানায় পরিপুর্ন হয় তেমনি সুচনা কমিউনিটি সেন্টার থেকে শুরু করে কল্যাণপুর থেকে শিশুমেলা পর্যন্ত ছিল লোকে লোকারণ্য।
জণসমাবেশের প্রধান অতিথি ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফকরুলইসলাম আলমগীর বিশেষ অতিথিঃ বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধা  আঃ সালাম ও সভাপতি চিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বাহয়কঃ জনাব, আমান উল্লাহ আমান, এছারা যুবদল স্বেচ্ছাসেবক দল ছাত্রদল, কৃষক দল ও অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দরা।
নেতারা তাদের বক্তব্যে তাদের নেতাকর্মীদের গুম খুন, অবৈধ মামলা দিয়ে হয়রানি থেকে রেহাই, তেল গ্যাসের তীব্র সংকট দ্রব্য মূল্যের লাগামহীন উর্ধগতি ও সাধারন মানুষের ভোগান্তি থেকে মুক্তির জন্য সরকারের উদ্দেশ্যে বিভিন্নরকম বক্তব্য দেন।
 ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক লিটন মাহমুদ বাবু বলেন, সরকারের লাগামহীন দুর্নীতি অনিয়ম স্বেচ্ছাচারীতা জণগনকে ফেলেছে চরম ভোগান্তিতে, দেশকে পরিনত করেছে তলাবিহীন ঝুড়িতে, জণগন চরম ভোগান্তিতে পরেছে, এখনই এদের লাগাম টেনে না ধরলে দেশ ধ্বংসের মুখে পরবে।
আর এই দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে যেমন মরহুম প্রেসিডেন্ট জিয়া উর রহমান সদা সজাগ দৃষ্টি রাখতেন, তেমনি তার গড়া দলের প্রত্যেকটা নেতাকর্মী এখন সজাগ দৃষ্টি রাখছে, দেশ ও দেশের আপামর জণসাধারণের যে কোনো স্বার্থ রক্ষায় বিএনপির প্রত্যেকটি নেতাকর্মী তার জীবন দিতে প্রস্তুত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com