1. : admin :
রাজধানীর দক্ষিণখানে বসতবাড়ীতে অগ্নিকাণ্ড, লক্ষাধিক টাকার ক্ষতি - দৈনিক আমার সময়

রাজধানীর দক্ষিণখানে বসতবাড়ীতে অগ্নিকাণ্ড, লক্ষাধিক টাকার ক্ষতি

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
নাজমুল মন্ডল উত্তরা ঃ
রাজধানীর দক্ষিণ খান থানাধীন গাওয়াইর এলাকায় জয়নাল হাজীর বসতবাড়ীতে আগুন লেগে প্রায় কয়েক লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়, ২৯ মার্চ (বুধবার) সকাল সারে ১১ টার দিকে এ ঘটনা ঘটেছে,  এতে ২০ টি ঘর পুড়ে যায় এবং ঘরে থাকা আসবাবপত্র, গহনা সহ নগদ টাকা পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ৩ টি ইউনিট এবং স্থানীয় লোকজনের সহায়তায়  প্রায় ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে , উত্তরা জোনের সিনিয়র ইস্টিশন অফিসার মোঃ আলম হোসেন জানান ১২ টা ০২ মিনিটে আমরা ৯৯৯ এ খবর পেয়ে ঘটনাস্থলে আসি,আমরা ৩ টি ইউনিট কাজ করছি,এখন প্রর্যন্ত কোন হতাহতের খবর পাওয়া যায়নি।
স্থানীয় লোকজন বলেন বসত বাড়ির পাশে বৈদ্যুতিক খুঁটির উপর থেকে আগুনের সুত্রপাত হয়, খুব দ্রুত গতিতে আগুন পুরু বসতবাড়ির মধ্যে ছড়িয়ে পড়ে। এতে ব্যাপক ক্ষয় ক্ষতি  হয়েছে।
ঘটনাস্থলে দক্ষিণ খান জোনের সহকারী পুলিশ কমিশনার রাকিবা ইয়াসমিন ও দক্ষিণ খান থানার ওসি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন খান পরিদর্শন করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন ৪৯ ,৫০ , ৫১ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর জাকিয়া সুলতানা।
ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি  বলেন এটি একটি হৃদয়বিদারক ঘটনা আমরা দ্রুতই ডিএনসিসি উত্তর এর পক্ষ থেকে ক্ষতিগ্রস্থদের জন্য সার্বিক সহযোগিতা করবো এবং আমি স্থানীয় বিত্তশালী জারা রয়েছেন তারা সকলে ক্ষতিগ্রস্থদের মানবিক সহায়তা করবেন।
এসময় আরোও উপস্থিত ছিলেন ৪৯নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম খান মোহন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com