1. : admin :
যুবলীগ নেতা সুমন হত্যা মামলার যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত আসামি রাব্বি’কে আটক করছে র‍্যাব-৩ - দৈনিক আমার সময়

যুবলীগ নেতা সুমন হত্যা মামলার যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত আসামি রাব্বি’কে আটক করছে র‍্যাব-৩

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩

রাজধানীর ভাটারা থানাধীন বসুন্ধরা এলাকা হতে বহুল আলোচিত ২০১৩ সালে লক্ষীপুর সদর এলাকায় যুবলীগ নেতা আব্দুল হান্নান সুমন হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দীর্ঘদিন যাবৎ পলাতক আসামি রাব্বি (৩৫)’কেলগত ১৩ এপ্রিল ২০২৩ইম্যং রাতে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৩ ।বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৩

এর অধিনায়ক লেঃ কর্ণেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

অধিনায়ক জানান, ২০১৩ সালের ০৬ ডিসেম্বর ভিকটিম সুমন রিকশাযোগে বাড়ির দিকে যাওয়ার সময় পথিমধ্যে দুর্বৃত্তরা তার পথরোধ করে নৃশংসভাবে এলোপাতাড়িভাবে কুপিয়ে ফেলে রাখে। পরবর্তীতে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লক্ষীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনার প্রেক্ষিতে ০৮ ডিসেম্বর ২০১৩ তারিখ ভিকটিমের মা বাদী হয়ে লক্ষীপুর সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের পর থেকেই ধৃত আসামি দেশের বিভিন্ন স্থানে পলাতক জীবনযাপন করে আসছে। মামলাটির দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে গত ৮ নভেম্বর ২০২২ তারিখ বিজ্ঞ আদালত ধৃত আসামি রাব্বিসহ মোট ৬ জনকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন।ধৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে নিশ্চিত করেন ফারজানা হক সিনিয়র সহকারী পুলিশ সুপার স্টাফ অফিসার (মিডিয়া) র‍্যাব-৩।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com