1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
মানিকগঞ্জে শিক্ষককে কুপিয়ে যখম করলো ছাত্র - দৈনিক আমার সময়

মানিকগঞ্জে শিক্ষককে কুপিয়ে যখম করলো ছাত্র

সায়েম খান, মানিকগঞ্জ প্রতিনিধি
    প্রকাশিত : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
মানিকগঞ্জ সদর উপজেলার বালিরটেক খাবাশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে বহিস্কৃত ছাত্র ও তার সহযোগীরা।
রবিবার (৯ এপ্রিল) বেলা ১২টার দিকে বালিরটেক বাজারে এ ঘটনা ঘটে। গুরুতর আহত প্রধান শিক্ষককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হচ্ছে।
খাবাশপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আফতাব উদ্দিন জানান, আজ বেলা ১২টার দিকে প্রধান শিক্ষক মিজানুর রহমান স্কুলে যাওয়ার জন্য বালিরটেক বাজারে আসেন। এসময় স্কুলের বহিস্কৃত ছাত্র রাজু আহমেদ ও তার সহযোগীরা প্রধান শিক্ষককে পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে আহত করে পালিয়ে যায়। প্রধান শিক্ষককে প্রথমে মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হচ্ছে।
তিনি আরো জানান, রাজু আহমেদ স্কুলের ছাত্রীদের উত্যক্ত করতো। এনিয়ে তাকে সাবধান করা হলেও সে সংশোধন হয়নি। ২০২২ সালে রাজু আহমেদকে ৯ম শ্রেনিতে পড়ার সময় স্কুল থেকে বহিষ্কার করা হয়। রাজুর বাবা শহিদুল ইসলাম খাবাশপুর কলেজের অফিস সহকারী পদে চাকুরি করেন।
মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ সরকার জানান, ‘প্রধান শিক্ষককে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর ঘটনায় পুলিশ রাজুকে গ্রেপ্তার করার জন্য কাজ করছে

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com