1. : admin :
মগবাজার ফ্লাইওভারের পিলারে ডিএনসিসির দৃষ্টিনন্দন গ্রাফিতি উদ্বোধন - দৈনিক আমার সময়

মগবাজার ফ্লাইওভারের পিলারে ডিএনসিসির দৃষ্টিনন্দন গ্রাফিতি উদ্বোধন

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩

রাজধানীর মগবাজার  ফ্লাইওভার পিলারে আজ ডিএনসিসির দৃষ্টিনন্দন গ্রাফিতি কাজের উদ্বোধন করা হয়েছে।

সোমবার বেলা ১১টার সময় রাজধানীর মগবাজার এলাকায় মগবাজার চৌরাস্তা ফ্লাইওভারের পিলারে দৃষ্টিনন্দন গ্রাফিতি আর্ট কার্যক্রমের উদ্বোধন করেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

তিনি বলেন, নির্ধারিত স্থানে পোস্টার লাগাতে নাগরিকদের মাঝে অনীহা দেখা গেছে। এরজন্য ফ্লাইওভারের পিলারে দৃষ্টিনন্দন গ্রাফিতি আর্ট কার্যক্রম চালু কারা হয়েছে। প্রাথমিকভাবে মগবাজার চৌরাস্তা ফ্লাইওভারের পিলারে এই দৃষ্টিনন্দন গ্রাফিতি আর্ট কার্যক্রম চালু করা হয়েছে। ক্রমান্বয়ে নগরীর অন্য স্থানগুলোতে গ্রাফিতি করা হবে।

সরেজমিনে মগবাজার ফ্লাইওভারের নিচের অংশ ঘুরে দেখা যায়, ফ্লাইওভারের পিলারগুলো থেকে অজাছিত পোস্টার, পেস্টুন অপসারণ করা হয়েছে। যেখানে স্থান পেয়েছে বাঙালি সংস্কৃতির নানা দিক। লেখা রয়েছে ‘পোস্টার না লাগাই’ লেখা আহ্বানও।

সিটি করপোরেশনের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন স্থানীয়রা।  স্থানীয়রা বলেন ফ্লাইওভারের নিচেই অংশে এমনিতেই সূর্যের আলো পড়ে না। ফলে প্রায়শই সেঁতসেঁতে পরিবেশ বিরাজ করে। কেউ কেউ প্রস্রাব করে। এমন দৃষ্টিনন্দন দেয়ালিকায় অবশ্যই ভালো লাগছে। একজন সুন্দর্যপ্রিয় মানুষ বা সুস্থ মনের মানুষ পোস্টার লাগাতে গেলে চিন্তা করবেন। তারপরও দেখবালের প্রয়োজন। ট্রাফিক পুলিশকে দেখাশোনার দায়িত্ব দেওয়া যেতে পারে। কারণ তারা সব সময় সড়কে থাকেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com