1. : admin :
বিজিবির অভিযানে নাফ নদী থেকে ২কেজি  আইসসহ কাঠের নৌকা জব্দ, আটক-১ - দৈনিক আমার সময়

বিজিবির অভিযানে নাফ নদী থেকে ২কেজি  আইসসহ কাঠের নৌকা জব্দ, আটক-১

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
আক্তার হোসেন (টেকনাফ প্রতিনিধি) কক্সবাজার:
কক্সবাজারের টেকনাফের বরইতলী সংলগ্ন নাফনদীতে অভিযান চালিয়ে চোরাইপণ্য এবং বিভিন্ন প্রকার জাল বোঝাই কাঠের নৌকা থেকে ২কেজি ৭৮গ্রাম আইসসহ
মোহাম্মদ উল্লাহ (৪২) নামে এক মাদক কারবারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের নবাগত অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মহিউদ্দীন আহমেদ (বিজিবিএমএস) গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান,রবিবার (২৬মার্চ) ভোররাতে  টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ  দমদমিয়া বিওপির দায়িত্বপূর্ণ বিআরএম-৮ হতে ২কিলোমিটার দক্ষিণ-পূর্ব দিকে বড়ইতলী এলাকা দিয়ে মিয়ানমার থেকে
মাদকের চালান আসার গোপন সংবাদের ভিত্তিতে ব্যাটালিয়ন সদরের বিশেষ একটি টহলদলের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে কৌশলী অবস্থান গ্রহণ করেন। কিছুক্ষণ পর সীমান্তের শূণ্য লাইন অতিক্রম করে হস্তচালিত ১টি কাঠের আসতে দেখে। বিজিবি টহলদল নৌকাটি দেখা মাত্রই দাড়ানোর জন্য চ্যালেঞ্জ করলে নৌকায় থাকা ব্যক্তি নৌকাটি ফেলে পালানোর চেষ্টা করলে বিজিবি সদস্যরা ধাওয়া করে তাকে নৌকাসহ আটক করতে সক্ষম হয়। পরে নৌকাটি তল্লাশী করে নৌকার ভিতরে ৩৯প্যাকেট রীচ কফি, ২০কেজি কারেন্ট জাল,৮০কেজি সুতার জালসহ টেকনাফ সদরের বড়ইতলী এলাকার নুরুল আলমের ছেলে মোহাম্মদ উল্লাহ (৪২) কে আটক করে। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জালের মধ্যে অভিনব পদ্ধতিতে লুকায়িত ২কেজি ৭৮গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করতে সক্ষম হয়।
তিনি আরো জানান, উদ্ধারকৃত আমদানি নিষিদ্ধ রীচ কফি, কারেন্ট জাল, সুতার জাল এবং কাঠের নৌকা টেকনাফ শুল্ক গুদামে জমা করার পর আইসসহ আটক আসামীকে নিয়মিত মাদক মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com