1. : admin :
বঙ্গবাজারে আগুন, নিয়ন্ত্রণে ৫০ ইউনিট - দৈনিক আমার সময়

বঙ্গবাজারে আগুন, নিয়ন্ত্রণে ৫০ ইউনিট

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩

রাজধানীর  বঙ্গবাজার মার্কেটে  আগুন  লেগেছে। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ারসার্ভিসের  ৫০ টি ইউনিট কাজ করছে।
ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিলডিফেন্সের মিডিয়া শাখার কর্মকর্তা শাহজাহান শিকদার বাসস’কে  এ তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, মঙ্গলবার সকাল ৬টা ১০ মিনিটে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে সকাল ৬টা ১২ মিনিট থেকে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে। একে একে ৫০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে যুক্ত হয়।
বঙ্গবাজারের  আগুন নিয়ন্ত্রণে আনতে সেনাবাহিনীর একটি  সম্মিলিত সাহায্যকারী  দল, বিমান বাহিনীর সাহায্যকারী  দল ও একটি হেলিকপ্টার কাজ করছে।এছাড়া পুলিশ, র‌্যাব সদস্য, স্থানীয় ব্যবসায়ী ও লোকজন আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।
প্রাথমিকভাবে আগুন লাগার কারণ সম্পকের্  কিছু জানাতে পারেননি ফায়ার সার্ভিস। আগুন নিয়ন্ত্রণে এলে পরবর্তীতে তদন্ত সাপেক্ষে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে বলে জানান ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা। এখন পর্যন্ত হতাহতের কোন ঘটনা ঘটেনি বলে জানিয়েছে ফায়ারসার্ভিস।
আগুন লাগার খবর পেয়ে মার্কেটের ব্যবসায়ীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যে যার মতো করে দোকান থেকে জিনিসপত্র বের করে আনার চেষ্টা করছেন। বঙ্গবাজারের আশপাশে সব রাস্তাবন্ধ করে দেওয়া হয়েছে।
সকালে আগুনের খবর পেয়ে অনেক ব্যবসায়ী ঘটনাস্থলে এসে আহাজারি শুরু করেন। জিনিসপত্র বের করতে না পেরে তারা কান্নায় ভেঙ্গে পড়েন। মার্কেটে বিভিন্ন রকমের কাপড় থাকায় আগুনের ব্যাপকতা অনেক বেশি হয়। স্বাভাবিকভাবে কাছে যেতে পারছেননা ব্যবসায়ীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com