1. : admin :
বঙ্গবাজারের অগ্নিকাণ্ড মনিটরিং করছেন প্রধানমন্ত্রী - দৈনিক আমার সময়

বঙ্গবাজারের অগ্নিকাণ্ড মনিটরিং করছেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩

রাজধানীর বঙ্গবাজারের অগ্নিকাণ্ড নিয়ে সার্বিক খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি এ বিষয়ে সমন্বয় করে সংশ্লিষ্ট সবাইকে প্রয়োজনীয় নির্দেশনা দিচ্ছেন। প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব হাসান জাহিদ তুষার জানান, মঙ্গলবার জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) বৈঠক অনুষ্ঠিত হচ্ছে। প্রধানমন্ত্রী ওই বৈঠকে সভাপতিত্ব করছেন। বৈঠকে বসেই শেখ হাসিনা বঙ্গবাজারের অগ্নিকাণ্ডের মনিটরিং করছেন।

মঙ্গরবার সকাল ৬টার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। খবর পেয়ে ৬টা ১২ মিনিটে ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার ফাইটারদের প্রথম ইউনিট। এখন পর্যন্ত ৫০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

এদিকে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানায়, বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে বাংলাদেশ সেনাবাহিনীর একটি সম্মিলিত সাহায্যকারী দল পাঠানো হয়েছে।

আগুন লাগার খবর পেয়ে মার্কেটের ব্যবসায়ীরা ঘটনাস্থলে পৌঁছে যে যার মতো দোকান থেকে জিনিসপত্র বের করে আনার চেষ্টা করছেন। অনেকে আহাজারি করছেন। জিনিসপত্র বের করতে না পেরে কান্নায় ভেঙে পড়েন তারা। চলমান রমজান এবং সামনের ঈদে বেচাবিক্রি তো দূরের কথা, সবকিছু শেষ হয়ে যাওয়ায় আহাজারি করছেন ব্যবসায়ীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com