1. : admin :
পহেলা বৈশাখে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্হা গ্রহন করা হয়েছে-পুলিশ প্রশাসন - দৈনিক আমার সময়

পহেলা বৈশাখে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্হা গ্রহন করা হয়েছে-পুলিশ প্রশাসন

মোঃফরিদ উজ জামান
    প্রকাশিত : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশ চৌধুরী আব্দুল্লাহ আল- মামুন বিপিএম( বার),পিপিএম বলেছেন,পহেলা বৈশাখ নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। পহেলা বৈশাখে মঙ্গল শোভাযাত্রায়, পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্হা গ্রহন করা হয়েছে।আমরা আশাকরি, মানুষ মঙ্গল শোভাযাত্রাসহ পহেলা বৈশাখের সকল অনুষ্ঠানে, অতীতে যেভাবে অংশগ্রহণ করেছেন সেভাবে অংশগ্রহন করতে পারবেন।

আইজিপি ( ১৩এপ্রিল ২০২৩) সকালে রংপুর জেলা পুলিশ সাইন্সে পুলিশ অফিসার্স মেস,পুলিশ লাইনস মাল্টি পার পস শেভ উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।
আইজিপি এক প্রশ্নের জবাবে বলেন, নির্বাচনের সময় পুলিশ নির্বাচন কমিশনের অধীনে দায়িত্ব পালন করে থাকে।নির্বাচন কমিশন যে দায়িত্ব দিবে, সে দায়িত্ব পালনের জন্য আমরা প্রস্তত রয়েছি।
তিনি বলেন, বাংলাদেশ পুলিশ দীর্ঘদিন ধরে নির্বাচনী দায়িত্ব পালন করে আসছে। এ ধরনের দায়িত্ব পালনের জন্য আমাদের প্রশিক্ষন,ইকুইপমেন্ট, লজিস্টিকস এবং জনবল রয়েছে। নির্বাচনী দায়িত্ব সহ, আইনশৃঙ্খলার  যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় বাংলাদেশ পুলিশ প্রস্তুত রয়েছ।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী  জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, এবং মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন, সেই নীতির আলোকে আমরা আমাদের দায়িত্ব পালন করছি। তিনি আরো বলেন, বর্তমানে জঙ্গিবাদ নিয়ন্ত্রণে রয়েছে। জঙ্গিরা যখনই মাথা ছাড়া দিয়ে ওঠার চেষ্টা করেছে, আমরা তখই তাদের বিরুদ্ধে ব্যবস্হা নিয়েছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com