1. : admin :
এসএসসি ২০১৩ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত - দৈনিক আমার সময়

এসএসসি ২০১৩ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত

সায়েম খান,মানিকগঞ্জ
    প্রকাশিত : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
মানিকগঞ্জের হরিরামপুরের ঝিটকা আনন্দ মোহন উচ্চ বিদ্যালয়ের ২০১৩ ব্যাচের শিক্ষার্থীদের উৎসবমুখর পরিবেশে মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শুধুমাত্র বিদ্যালয়ের ২০১৩ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা এই মিলন মেলায় অংশ নেয়।
শুক্রবার (১২ এপ্রিল) ঝিটকা আনন্দ মোহন উচ্চ বিদ্যালয়ের মাঠে এ মিলন মেলা অনুষ্ঠিত হয়। দুপুর থেকে কেক কাটা পর্ব দিয়ে শুরু হয়ে দিনব্যাপী নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটি পরিচালিত হয়।
অনুষ্ঠানে অংশগ্রহণ করা মো. রাসেল তালুকদার বলেন, আমরা অনেক বছর আগে এসএসসি পরীক্ষা দেওয়ার পর এতদিন বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিলাম। এই অনুষ্ঠানে সব বন্ধুকে একসঙ্গে পেয়ে ভীষণ আনন্দিত।
অনুষ্ঠান সম্পর্কে সোহান মোল্লা বলেন, আমাদের এই মিলন মেলা পারস্পরিক সহযোগিতার মাধ্যমে ২০১৩ ব্যাচের বন্ধুরা যাতে একে অপরের পাশে দাঁড়াতে পারি এটাই প্রত্যাশা।
অনুষ্ঠানে আসা অপু সাহা বলেন, “পৃথিবীর সবচেয়ে সুন্দর সম্পর্কটির নাম বন্ধুত্ব” এই চিরসত্য বাক্যটির গভীরতা কতটা, তা তখনই বোঝা যায় যখন যাপিত জীবনে খুঁজে পাওয়া যায় সত্যিকারের বন্ধুদেরকে। আবার দুঃখের দিনগুলোতেও লড়াইয়ের তুমুল সাহস জোগায়’ এই বন্ধু।
তিনি আরোও বলেন, পরস্পরের সহযোগিতার মাধ্যমে ২০১৩ ব্যাচের বন্ধুরা যাতে একে অপরের পাশে দাড়াতে পারি এটাই প্রত্যাশা।” অনুষ্ঠান সুন্দর ভাবে সম্পন্ন করার জন্য আয়োজনের সাথে থাকা সবাইকে ধন্যবাদ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com