1. : admin :
নাঃগঞ্জে র‍্যাবের হাতে কুখ্যাত স্বপন ডাকাত বিদেশী পিস্তলসহ গ্রেফতার - দৈনিক আমার সময়

নাঃগঞ্জে র‍্যাবের হাতে কুখ্যাত স্বপন ডাকাত বিদেশী পিস্তলসহ গ্রেফতার

মোঃশফিকুল ইসলাম আরজু, স্টাফ রিপোর্টার
    প্রকাশিত : বুধবার, ৩ মে, ২০২৩

 

র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দায়িত্বপূর্ণ এলাকায় ডাকাতি ও সন্ত্রাসী কর্মকান্ড দমনের লক্ষ্যে র‍্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে থাকে।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-১১, সদর কোম্পানী আদমজীনগর, নারায়ণগঞ্জ এর আভিযানিক দল ০৩ মে ২০২৩ তারিখ রাত ০৩:২০ ঘটিকার সময় অভিযান করে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন তালতলা সাকিনস্থ মদনপুর টু বন্দরগামী হাইওয়ে রোড সংলগ্ন পায়েল রোলিং মিলের দক্ষিণ পাশের্ব পাকা রাস্তার উপর ডাকাতির প্রস্তুতি গ্রহনকালে বিদেশী পিস্তলসহ দুর্ধর্ষ ডাকাতকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী ১। শরাফাত আলী স্বপন (৪৫), পিতা-আলী ভান্ডারী, মাতা-জুলেখা বেগম, সাং-চঁানপুর দক্ষিণপাড়া, থানা-বন্দর, জেলা-নারায়ণগঞ্জ। উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ০১টি বিদেশী পিস্তল, ০৩ রাউন্ড গুলি, ০১টি ম্যাগাজিন, ০২টি লোহার পাইপ, ০১টি ছোরা, ০১টি মোবাইল, ০১টি সীম উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী সংঘবদ্ধ ডাকাত চক্রের সর্দার, সে দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় রাস্তায় চলাচলরত ব্যাটারিচালিত অটোরিক্সা ডাকাতির সাথে সরাসরি জড়িত মর্মে স্বীকারোক্তি প্রদান করেছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বন্দর থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com