1. : admin :
নলডাঙ্গা ডিগ্রি কলেজে শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন - দৈনিক আমার সময়

নলডাঙ্গা ডিগ্রি কলেজে শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন

শহিদুল ইসলাম শাহিন সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি
    প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা ডিগ্রী কলেজে সকল জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে উৎসবমুখর পরিবেশে শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন হয়েছে।
গতকাল বৃহস্পতিবার সকাল ১০  থেকে দুপুর ২ টা পর্যন্ত কলেজের হলরুমে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে একটানা ভোট গ্রহন করা হয়। এতে ৩৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।৷ এ নির্বাচনে ৪ জন পুরুষ ও ২ জন সংরক্ষিত নারী সদস্য প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এরমধ্যে সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধিসহ ৩ জন শিক্ষক প্রতিনবধি নির্বাচিত হন। নির্বাচিতরা হলেন ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক আবু রায়হান মোঃ আলমগীর হোসেন ২৩ ভোট পেয়ে প্রথম ও হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ওমর ফারুক ২০ ভোট পেয়ে দ্বিতীয় এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক লাইলী বেগম ২২ ভোট পেয়ে নির্বাচিত হন। নির্বাচন পরিচালনার সার্বিক দায়িত্বে ছিলেন ওই কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাফিজুর রহমান।
ভোট গণণা  শেষে নির্বাচিত শিক্ষক প্রতিনিধিগণ বলেন,শিক্ষার গুণগত মানোন্নয়নে বর্তমান সরকারের নানামুখী পদক্ষেপ বাস্তবায়নে সর্বাত্নক সহযোগিতা করা হবে। এছাড়া কলেজের সার্বিক উন্নয়নসহ শিক্ষক – কর্মচারীদের যেকোন ধরনের স্বার্থপরিপন্থী পরিস্থিতি মোকাবেলায়  সবসময় তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com