1. admin@dailyamarsomoy.com : admin :
দোহারে জাটকা সংরক্ষণ সপ্তাহের  উদ্বোধন আলোচনা সভা ও নৌ র‌্যালি - দৈনিক আমার সময়

দোহারে জাটকা সংরক্ষণ সপ্তাহের  উদ্বোধন আলোচনা সভা ও নৌ র‌্যালি

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
 মাকসুমুল মুকিম, দোহার-নবাবগন্জ (ঢাকা) 
 ‘করলে জাটকা সংরক্ষণ বাড়বে ইলিশের উৎপাদন’ এই স্লোগানকে সামনে নিয়ে ঢাকার দোহার উপজেলায় জাটকা সংরক্ষণ সপ্তাহ-২০২৩ উদযাপন উপলক্ষে উদ্বোধন, আলোচনা সভা ও নৌ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। ইলিশের টেকসই, স্থায়িত্বশীল উৎপাদন নিশ্চিত করতে ও সকল শ্রেণির জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যেই এই আয়োজন।
শনিবার (১ এপ্রিল) সকালে উপজেলার মৈনটঘাট এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের  আলমের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগের উপপরিচালক মো. জিল্লুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. আলমাছ উদ্দিন, ঢাকা জেলা মৎস্য কর্মকর্তা বিএম মোস্তফা কামাল, দোহার থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল প্রমুখ।
আলোচনাসভায় বক্তারা দেশের ইলিশ সম্পদ রক্ষায় জাটকা সংরক্ষণ সপ্তাহ পালনের গুরুত্ব অপরিসীম জানিয়ে জাটকা সংরক্ষণের জন্য দেশের আপামর জনসাধারণকে সম্মিলিতভাবে কাজ করার আহবান জানান।
অনুষ্ঠান শে‌ষে পদ্মানদী‌তে অ‌ভিযান চা‌লি‌য়ে আড়াই হাজার মিটার কা‌রেন্ট জাল ও বের জাল জব্দ ক‌রা হয়। পরে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম‌্যা‌জি‌স্টেটের উপ‌স্থিতি‌তে মৈনটঘাট এলাকায় জাল পু‌রি‌য়ে ধ্বংস করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com