1. : admin :
টাঙ্গাইলে ধর্ষণ মামলায় বড়মনির জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ - দৈনিক আমার সময়

টাঙ্গাইলে ধর্ষণ মামলায় বড়মনির জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ

টাঙ্গাইল প্রতিনিধি
    প্রকাশিত : সোমবার, ১৫ মে, ২০২৩

টাঙ্গাইলে ধর্ষন মামলায় আওয়ামী লীগ নেতা ও বাস-কোচ-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনির জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সে টাঙ্গাইলের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আত্মসমর্পন করেন। দুপুর ১২টার দিকে বিচারক মোঃ মাহমুদুল মহসিন জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তবে মামলার অপর আসামী গোলাম কিবরিয়ার স্ত্রী নিগার আফতাব আদালতে আত্মসমর্পন করেননি।

গত ৫ এপ্রিল রাতে এক কিশোরী বাদী হয়ে টাঙ্গাইল-০২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির বড় ভাই গোলাম কিবরিয়া বড় মনির বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ এনে মামলা দায়ের করেন। মামলায় তার স্ত্রী নিগার আফতাবকেও আসামী করা হয়।
টাঙ্গাইল আদালতের সরকারী কৌশলী (পিপি) এডভোকেট এস আকবর খান জানান, গত ১৮ এপ্রিল উচ্চ আদালত থেকে চার সপ্তাহের আগাম জামিন নেন তিনি। এরপর রাষ্ট্রপক্ষ জামিন স্থগিত চেয়ে চেম্বার জজ আদালতে আবেদন করে। এর প্রেক্ষিতে ৩০ এপ্রিল বিচারপতি এম ইনায়েতুর রহিম জাামিন স্থগিত করে দুই পরবর্তী দুই সপ্তাহের মধ্যে নিন্ম আদালতে আত্মসমর্পনের নির্দেশ দেন।
মামলার এজাহারে বলা হয়েছে, গত বছরের ১৭ ডিসেম্বর গোলাম কিবরিয়া শহরের আদালত পাড়ায় নিজের বাড়ির পাশের একটি ভবনে ওই কিশোরীকে ডেকে নেন। সেখানে তার মুঠোফোন ছিনিয়ে নিয়ে গোলাম কিবরিয়া তাকে একটি কক্ষে আটকে রাখেন। পরে তাকে ধর্ষণ করে তার আপত্তিকর ছবি তুলে রাখা হয়। বিষয়টি কাউকে না বলার জন্য গোলাম কিবরিয়া তাকে ভয়ভীতি দেখান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com