1. : admin :
ছোট ভাইয়ের ঝগড়ার জেরে বড় ভাই খুন - দৈনিক আমার সময়

ছোট ভাইয়ের ঝগড়ার জেরে বড় ভাই খুন

নান্দাইল প্রতিনিধি
    প্রকাশিত : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের লংপুর গ্রামের ছোট ভাইয়ের সাথে জমির দালালীর টাকা নিয়ে ঝগড়ার জেরে প্রতিপক্ষের বড় ভাই খুন।শনিবার(৮ এপ্রিল) সন্ধ্যার পর এই ঘটনা ঘটে।  নিহত ব্যাক্তির নাম কফিল উদ্দিন (৬২) সে একই গ্রামের  মৃত আব্দুল  মজিদ উরপে ফসর আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, নিহতের ছোট ভাই বাচ্চু মিয়া স্থানীয় শান্তিনগর মোড় সংলগ্ন কিছু জমি ক্রয়ে সহযোগিতা করে একই গ্রামের আলাল উদ্দিনের ছেলে আব্দুল  আউয়াল এই সহযোগিতার জন্য আওয়ালকে বিশ  হাজার টাকা দেওয়ার কথা ছিল।তার মধ্য ৫০০০ হাজার টাকা দিতে বিলম্ব হওয়ায় আজ দুপুরের দিকে বাচ্চু মিয়াকে মারধর করে আউয়াল মিয়া।
সন্ধ্যায় এই সমস্যা সমাধানের জন্য কফিল উদ্দিন আউয়াল মিয়াকে শান্তিনগর মোড়ে ডেকে কথা বলেন। সেখানেই আউয়াল মিয়া কফিল উদ্দিনকে ঝাপটে ধরে মারধর করে। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার জন্য  অটোরিকশায় তোলার সময় ঘটনাস্থলেই সে মারা যায়।
ঘটনাস্থলে  নান্দাইল মডেল থানার অফিসার   ইনচার্জ  মিজানুর রহমান আকন্দ ও  তদন্ত অফিসার ওবায়দুর রহমান সাক্ষ্য প্রমাণাদি  সংগ্রহ সহ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।এসময় এডিশনাল এসপি সুমন মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন ও এলাকার সকলকে শান্ত থাকার জন্য আহ্বান করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com