1. : admin :
গাজীপুর সিটিতে শেষ মুহূর্তে জমে উঠেছে  নির্বাচনের প্রচার-প্রচারণা - দৈনিক আমার সময়

গাজীপুর সিটিতে শেষ মুহূর্তে জমে উঠেছে  নির্বাচনের প্রচার-প্রচারণা

নাজমুল মন্ডল 
    প্রকাশিত : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
 গাজীপুরের সিটি করপোরেশনের নির্বাচনে শেষ মুহূর্তে জমে উঠেছে প্রার্থীদের প্রচার -প্রচারণা। ২২ মে (সোমবার)  সকাল থেকেই প্রার্থীরা তাদের প্রতীক নিয়ে চালাচ্ছেন প্রচারণা।
গাজীপুরের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. আজমত উল্লা খান, নগরীর চান্দনা চৌরাস্তা, বোর্ড বাজার, সালনা,শিববাড়ী, শিমুলতলী, বিভিন্ন আবাসিক এলাকা ও বাজারে প্রচার- প্রচারণা চালাচ্ছেন। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে লিফলেট বিতরণ ও নানা প্রতিশ্রুতি দেন তিনি। এ সময় তিনি গাজীপুরকে দুর্নীতি মুক্ত সিটি করপোরেশন গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।
এসময় তার সাথে ছিলেন কাপাসিয়া উপজেলার চেয়ারম্যান এ্যাড. আমানত হোসেন খান,  শ্রীপুর পৌরসভার বার বার নির্বাচিত মেয়র আলহাজ্ব মোঃ আনিছুর রহমান, শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জলিল, গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল আলম রবিন, শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি মোঃ সারফুল ইসলাম, তেলিহাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, সাবেক ছাত্র নেতা মাসুদ রানা এরশাদ,পালোয়ান রনি, সাবেক সহ সম্পাদক,বাংলাদেশ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সহ বিভিন্ন জায়গা থেকে আসা আওয়ামী লীগ, যুবলীগ,  ছাত্রলীগ,কৃষক লীগসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. আজমত উল্লাহ খান বলেন দেশের ধারাবাহিক উন্নয়ন অব্যাহত ও গাজীপুরকে একটি মডেল সিটি হিসেবে প্রতিষ্ঠা করতে নৌকাকে বিজয়ী করতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com