1. : admin :
আখাউড়ায় জমির বিরোধে বড় ভাইকে হত্যা করলো ছোট ভাই - দৈনিক আমার সময়

আখাউড়ায় জমির বিরোধে বড় ভাইকে হত্যা করলো ছোট ভাই

মোঃ আল মামুন, জেলা প্রতিনিধি,ব্রাহ্মণবাড়িয়া
    প্রকাশিত : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জমির বিরোধে বড় ভাইকে হত্যা করার অভিযোগ উঠেছে ছোট ভাই খলিলুর রহমানলনের বিরুদ্ধে।
গতি সোমবার (২০ এপ্রিল) রাতে আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের নুনাসার গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান(৫০) একই গ্রামের আব্দুল কাদির মিয়ার ছেলে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।
জানা যায়, বসতবাড়ি ও পুকুরের জায়গা নিয়ে ছোট ভাই খলিলুর রহমান সঙ্গে তার বিরোধ চলছিল বড় ভাই আব্দুর রহমানের। এ বিষয়ে দুইপক্ষের একাধিক মামলা রয়েছে। সোমবার পুলিশ ঘটনাস্থলে তদন্ত করতে যায়। মামলায় ছোট ভাই খলিলুর রহমানের দুই ছেলেকে আসামি করেন আব্দুর রহমান। এনিয়ে সোমবার আবার দুই ভাইয়ের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়।
একইদিন সন্ধ্যায় আব্দুর রহমান মসজিদ থেকে নামাজ পড়ে বাড়িতে আসলে খলিলুর রহমান ও তার ছেলেরা চড়াও হয়ে ওঠে। একপর্যায়ে আব্দুর রহমানকে পিটিয়ে গুরুতর আহত করেন। স্থানীয় লোকজনরা আব্দুর রহমানকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের স্ত্রী শারমিন আক্তার সুরমা জানান,আখাউড়া নুনাসার ও দেবগ্রাম গ্রামের  জায়গা সংক্রান্ত ২০ বছরের বিরোধ নিয়ে আমার স্বামীকে আমার দেবর হলিলুর রহমান ও তার ছেলেরা আমার স্বামীকে পরিকল্পনা করে হত্যা করে।  আমি হহত্যাকারীদের দ্রুত বিচার চাই।
আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম জানান, জমির বিরোধে এ হত্যাকাণ্ড ঘটেছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com