1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
সাভারে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন - দৈনিক আমার সময়

সাভারে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোঃ শাহীনুর ইসলাম ধ্রুব নয়ন
    প্রকাশিত : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাভার যুবলীগের উদ্যোগে আনন্দ র‍্যালি, আলোচনা সভা, উন্নয়ন সমাবেশ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১১ নভেম্বর (শনিবার) ঢাকা-আরিচা মহাসড়কের সাভার নিউ মার্কেটের সামনে থেকে আনন্দ র‍্যালী শুরু হয়ে রানাপ্লাজার সামনে সমাবেশ করে সাভার যুবলীগ।
ঢাকা জেলা যুবলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আবু আহমেদ তৌফিক প্রবালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেল কেক কাটার মধ্য দিয়ে  যুবলীগের ৫১ তম  প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা শুরু হয়। এর আগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি আবু আহমেদ নাসিম পাভেল পঁচাত্তরের ১৫ আগষ্টে শাহাদত বরণকারী সকলের আত্মার শান্তি কামনা করে বলেন, স্বাধীন পরবর্তী যুদ্ধ-বিধ্বস্ত বাংলাদেশকে বিনির্মাণ করার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজকের দিনে শেখ ফজলুল হক মনিকে প্রধান করে যুবলীগ গঠন করেন।
এসময় পাভেল বর্তমান আওয়ামী সরকারে উন্নয়নের সার্বিক চিত্র তুলে ধরে  বলেন, আওয়ামীলীগের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে, জামায়াত-বিএনপির নাশকতা ঠেকাতে যা যা করা প্রয়োজন যুবলীগ তাই তাই করতে পারে। তাদের সকল ষড়যন্ত্র রুখে দেয়ার আহ্বান জানিয়ে বলেন, বাংলার মানুষ আগামী নির্বাচনে আপনাকে ভোট দিয়ে টানা চতুর্থবার প্রধানমন্ত্রী করবেন।
তিনি আরও বলেন, আমরা আঘাত করবো না। আমরা জামায়াত-বিএনপির সকল আঘাত প্রতিরোধ করবো। আমরা শান্তিপূর্ণ কর্মসূচী পালন করবো। কিন্তু, জামায়াত-বিএনপি যদি  নাশকতা-অগ্নিসংযোগ কিংবা সন্ত্রাসী কর্মকান্ড চালায় তাহলে যুবলীগের নেতাকর্মীরা তা প্রতিহৃত করবে বলেও জানান তিনি।
এদিকে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সাভার – আশুলিয়ায় সৎ, যোগ্য ও ত্যাগী নেতাকেই প্রধানমন্ত্রী মনোনয়ন দিবেন বলে আশাবাদ ব্যক্ত করেন যুবলীগের এই নেতা। একই সাথে, দল যাকেই মনোনয়ন দেক না কেন তার হয়েই নেতাকর্মীদের কাজ করার আহ্বানও জানান তিনি।
এসময় আরো উপস্থিত ছিলেন সাভার থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী আবু আহমেদ ফয়সাল নাঈম তূর্য, সাভার থানা যুবলীগের সদস্য আকরাম মোল্লা, বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতিপ্রার্থী মাসুদ রানা প্রমুখ সহ সাভার-আশুলিয়া থানা যুবলীগের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com