1. : admin :
সাধারণ ভোটারদের আস্থা ও বিশ্বাসের প্রতীক নৌকা, এ বিশ্বাস রক্ষায় আমি প্রতিক্ষাবদ্ধ :  মেয়র প্রার্থী মাবু - দৈনিক আমার সময়

সাধারণ ভোটারদের আস্থা ও বিশ্বাসের প্রতীক নৌকা, এ বিশ্বাস রক্ষায় আমি প্রতিক্ষাবদ্ধ :  মেয়র প্রার্থী মাবু

দিদারুল আলম সিকদার,  কক্সবাজার জেলা প্রতিনিধি
    প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
কক্সবাজার পৌরসভার সাধারণ ভোটারদের আস্থা ও বিশ্বাসের প্রতীক হয়ে উঠেছে নৌকা। কক্সবাজার শহরের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনার নৌকা প্রতীকের মেয়র প্রার্থীকে ভোট প্রদান করে বিজয় নিশ্চিত করতে যান ভোটাররা।
সাধারণ ভোটাররা বলছেন, আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মো. মাহাবুবুর রহমান চৌধুরী ঘোষিত ৩৭ দফার ইশতেহার বাস্তবায়ন হলে এই শহরের দৃশ্যপট বদলে যাবে। কক্সবাজার পৌরসভা একটি পরিচ্ছন্ন, স্মার্ট শহরে পরিণত হবে। এগিয়ে যাবে স্বাস্থ্য, শিক্ষা ব্যবস্থাও। তাই নৌকার প্রার্থীর ৩৭ দফার ইশতেহার বাস্তবায়নে আন্তরিকতার দাবি জানান।
সাধারণ ভোটারদের এসব দাবির প্রেক্ষিতে মাহাবুরুর রহমান চৌধুরী বলেছেন, আজকের কক্সবাজার পৌরসভার উন্নয়নের নেপথ্যের কারিগর শেখ হাসিনার আন্তরিকতা। একই সঙ্গে বর্তমান মেয়র ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের দক্ষতায় এই উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকার বিজয় জরুরী। আমি নির্বাচিত হলে ৩৭ দফার ইশতেহার ধারাবাহিকভাবে বাস্তবায়ন করবো অবশ্যই।
বুধবার দিনব্যাপী গণসংযোগ ও পথসভায় সাধারণ ভোটারদের সাথে কথা বলেন, প্রার্থী মাহাবুবুর রহমান। ভোটারদের আস্থা ও বিশ্বাস দেখে বিমোহিত হন মাহাবুব। তিনি ভোটারদের বলেন, আপনার সেবক হিসেবে সব সময় কাজে থাকতে চাই।
বুধবার দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে, টেকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক পথসভায় ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আরমানুল আজিমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন  স্বেচ্ছাসেবক লীগ সহ সভাপতি ড. জমির উদ্দিন সিকদার। এতে প্রার্থী ছাড়াও বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য এথিন রাখাইন, জেলা আওয়ামী লীগ নেতা নাজনীন সরওয়ার কাবেরী, পৌর আওয়ামী লীগ সভাপতি মো. নজিবুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, পানি সম্পদ সম্পাদক রাহুল বড়ুয়া, জেলা স্বেচ্ছাসেবক আহবায়ক রহিম উদ্দিন, সদস্য সচিব এডভোকেট একরামুল হুদা, কক্সবাজার প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলাম, টেকপাড়া সমাজ কমিটির সাধারণ সম্পাদক শামসুল আলম কেলু, মোরশেদ হোসাইন তানিম, শহর কৃষকলীগ সভাপতি এরশাদুজ্জামান সুমন প্রমুখ। সভা সঞ্চালনা করেন সাবেক ছাত্রলীগ নেতা রাশেদুল হক চৌধুরী।
সকালে ৬ নম্বর ওয়ার্ডের গরুর হালদা ও বিকাল ৩ টায় কলাতলী, গৈয়মতলী, হ্যাচারী জোনে ঘরে ঘরে গিয়ে সাধারণ ভোটারদের দোয়া ও ভোট চান প্রার্থী মাহাবুব।
রাতে ৬ নম্বর ওয়ার্ডের মাটিয়াতলী এলাকায় উঠান বৈঠক বক্তব্য রাখেন মেয়র প্রার্থী মো. মাহাবুবুর রহমান চৌধুরী, পৌর আওয়ামী লীগ সভাপতি মো. নজিবুল ইসলাম, ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান, পৌর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ কাসেম আলী, প্রবীণ মুরুব্বি আবু শামা, ৭ নম্বর ওয়ার্ড কৃষকলীগের সভাপতি মোহাম্মদ মিয়া, মাটিয়াতলী জামে মসজিদ কমিটির সভাপতি মনির আহমদ, সমিতি বাজার ইউনিট আওয়ামী লীগের সভাপতি এহেসানুল হক সুজন, মিজানুর রহমান ও মোহাম্মাদ নাঈম প্রমুখ। এতে সভাপতিত্ব করেন স্থানীয় নাছির উদ্দীন। সঞ্চালনায় করেন সাবেক ছাত্রলীগ নেতা মনজুর আহসান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com