1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করায় ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে বরখাস্ত করা হয়েছে: ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী - দৈনিক আমার সময়

সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করায় ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে বরখাস্ত করা হয়েছে: ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী

মোঃ আল মামুন,জেলা প্রতিনিধি,ব্রাহ্মণবাড়িয়া
    প্রকাশিত : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, ডেপুটি অ্যাটর্নি জেনারেল  এমরান আহমেদ ভূইয়া প্রতিষ্ঠান প্রধানের অনুমতি না নিয়ে শৃঙ্খলা ভঙ্গ করে সরকারের পদে থেকে সরকার সম্পর্কে মিথ্যাচার করেছেন। সর্বশেষ তিনি অ্যাটর্নি জেনারেলকে না জানিয়ে অপবাদ করেছেন। সেই দোষে তিনি দোষী। আমরা তিন দিন অপেক্ষা করেছি তিনি পদত্যাগ করেন নাই। সেজন্য তাকে বরখাস্ত করা হয়েছে।
বেগম খালেদা জিয়ার জামিন বিষয়ে তিনি বলেন, এ বছর ২৪ সেপ্টেম্বর তার জামিনের ছয় মাসের মেয়াদ শেষ হবে। তাকে আগের মত কারাদন্ড স্থগিত রেখে আবারও শর্ত যুক্ত মুক্তি দেয়া হবে। শুক্রবার (৮ সেপ্টেম্বর)  দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
বিনাউটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: কামাল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাশেদুল কাউসার ভূইয়া জীবন, কসবা পৌরসভা মেয়র গোলাম হাক্কানী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী আজহারুল ইসলাম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com