1. : admin :
সজিব সরকারের আতঙ্কে অসহায় প্রবাসী নাজমুল হক রনির পরিবার - দৈনিক আমার সময়

সজিব সরকারের আতঙ্কে অসহায় প্রবাসী নাজমুল হক রনির পরিবার

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪

ময়মনসিংহের নান্দাইলে সৌদি ফেরত সজিব সরকারের হুমকি ধুমকির আতঙ্ককে দিন পার করছে অসহায় প্রবাসী নাজমুল হক রনির পরিবার।

উল্লেখ, যদিও বৈধভাবে বাংলাদেশ সরকারের দেয়া নিয়ম অনুসরণ করেই সজিবকে সৌদি আরব পাঠানো হয়।

কিন্তু সে সৌদিতে প্রায় দুই মাস পাঁচ দিন অবস্থান করার পর স্বইচ্ছায় দেশে ফেরত এসে। আরেক প্রবাসী রনি, যার মাধ্যমে সৌদি যান সজিব। সেই রনির পরিবারে অমানুষিক নির্যাতন চালান সজিব গং।

সৌদি প্রবাসী রনি মুঠোফোনে প্রতিবেদককে জানান, আমার মাধ্যমে ৪ লক্ষ ৫০ হাজার টাকা কনটাক্ট করে, ৩ লক্ষ ৭০ হাজার টাকা আমাকে দিয়ে ১৭ অক্টোবর বৈধ ভাবে সৌদি আরব আসেন সজিব সরকার(২৩) পিতা:শরীফ উদ্দিন সরকার(৫২)।

রনি আরো বলেন, আমি সজিব সরকারকে ইকামা করে দিয়েছি ১২ নভেম্বর। এবং কাজে দিয়েছিলাম। কিন্তু সে কাজ করবে না এই কথা বলে আমাকে গালাগালি করে। এবং সৌদি মালিক (কফিল)কে না জানিয়ে এক দালালের প্ররোচনায় পরে সে আমার মোবাইলসহ নগদ ৬৯০০ সৌদি রিয়াল চুরি করে দেশে যাওয়ার উদ্দেশ্যে অন্যত্র চলে যায়।

অনেক খোজার পরেও তার সন্ধান পাইনি। তারপর জানতে পারলাম স্বইচ্ছায় টিকেট বুকিং করে ল্যান্ডিং টাইম এয়ার লাইন্সে বাংলাদেশে চলে যায় সজিব সরকার। যার ফ্লাইট নং ৬ই-৮২ যার টিকিট নং ১০১৭৪৫২৪১ এবং ট্রানজিট ফ্লাইটের অপর ফ্লাইট নম্বর ৬ই-২৩। দেশে যাবার পর থেকে বেশ কয়কবার আমার পরিবারের উপর হামলা করে। এবং টাকা ফেরত চায় সজিব সরকার।

সৌদি প্রবাসী নাজমুল হক রনির বাবা আব্দুর রশিদ উরফে আবু মিয়া মুঠো ফোনে বলেন, ২৮/১০/২০২৩ তারিখ সকাল অনুমান ০৭.০০ ঘটিকার সময় উল্লেখিত সজিব ও সজিবের বাবা সহ আরো অজ্ঞাতনামা ৪/৫ জন লোহার রড ও বাঁশের লাঠিসোটা বাড়িতে আসেন। এবং আমাদের উদ্দেশ্যে করিয়া অবাধ্য ভাষায় গালমন্দ শুরু করে।

গালমন্দ করিতে বাধা নিষেধ করিলে ক্ষিপ্ত হইয়া আমাকে মারধর শুরু করে। আমাকে ফিরাতে আসলে আমার স্ত্রী মোছাঃ নাজমা আক্তার (৫০), ০৭ মাসের অন্তসত্বা আমার ছেলের বৌ জেসমিন আক্তার (২৫) ও মেয়ে মারুফা আক্তার (১৯) গণ আগাইয়া আসিলে মোঃ রবিন মিয়া আমার ছেলের বৌ জেসমিন আক্তার শরীরের বিভিন্ন স্থানে কিলঘুষি ও লাথি মারিয়া নীলা ফোলা জখমসহ তাহার পরনে থাকা কাপড় চোপর টানাটানি করিয়া শ্লীলতাহানি ঘটায় এবং নগদ টাকা সহ বেশ কিছু স্বর্ণা অলংকার ছিনিয়া নেয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com