1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
শ্রীপুরে আগষ্ট মাস উপলক্ষে শোক র‌্যালী পালন - দৈনিক আমার সময়

শ্রীপুরে আগষ্ট মাস উপলক্ষে শোক র‌্যালী পালন

শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি
    প্রকাশিত : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
গাজীপুরের শ্রীপুরে গাজীপুর ৩ আসনের  সাবেক এমপি ও মন্ত্রী এ্যাডঃ রহমত আলীর পুত্র ও গাজীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক, গাজীপুর ৩ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী এ্যাডঃ জামিল হাসান দুর্জয় হাজার হাজার নেতাকর্মীদেরকে সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহিদদের প্রতি শ্রদ্ধা ও শোক র‌্যালী পালন করেন ।
২৭ আগস্ট (রবিবার)বিকাল ৪টার সময় উপজেলার কাওরাইদ ইউনিয়নে কাওরাইদ বাজারে এ শোক র‌্যালী পালন করেন। এদিন দুপুর ১টা থেকেই  কাওরাইদ এবং কাওরাইদ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে নেতা-কর্মীরা শোক র‌্যালী পালন করার জন্য কাওরাইদ কালী নারায়ণ উচ্চ  বিদ্যালয় মাঠে উপস্থিন হতে থাকেন। বিকাল ৪ ঘটিকায় প্রধান অতিথি হিসেবে সাবেক সংসদ পুত্র গাজীপুর ৩ আসনের এমপি হিসেবে নৌকার মনোনয়ন প্রত্যাশী এ্যাডঃ জামিল হাসান দুর্জয় উপস্থিত হন।তারপর কাওরাইদ কালী নারায়ণ উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গন থেকে বিশাল র‌্যালী নিয়ে কাওরাইদ বাজার পদক্ষিণ করে কাওরাইদ বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনের সামনে এসে শেষ করেন।
এসময় উপস্থিত ছিলেন গাজীপুর জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দীন জর্জ মৃধা, কাওরাইদ ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কাওরাইদ ইউনিয়ন আওয়ামী লীগের প্রভাবশালী নেতা মোঃ আশরাফুজ্জামান মামুন, সাবেক ছাত্র নেতা মাহফুজুর রহমান রাজীব,
কাওরাইদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক মোঃ তাজ উদ্দিন, আওয়ামী লীগ নেতা আশিক বিন ইদ্রিছ, গাজীপুর জেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রেদোয়ান আল রোমান মন্ডল , আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান খোকন, কাওরাইদ ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ চাঁন মিয়া, আওয়ামী লীগ নেতা মোঃ রুহুল আমিন ইমন সহ জেলা ও উপজেলার বিভিন্ন ইউনিটের নেতাকর্মী সহ স্থানীয় নেতৃবৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনকে সামনে রেখে আমাদের সকল নেতাকর্মীদের একজোট হয়ে কাজ করতে হবে,সকল নেতাকর্মীকে জামাত- বিএনপির নৈরাজ্যের বিরুদ্ধে কঠোর অবস্থান তৈরি করে শক্ত হাতে তাদের দমন করতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com