1. : admin :
রাজধানীর তুরাগে নারীর গলাকাটা লাশ উদ্ধার - দৈনিক আমার সময়

রাজধানীর তুরাগে নারীর গলাকাটা লাশ উদ্ধার

উত্তরা প্রতিনিধি
    প্রকাশিত : বুধবার, ৭ জুন, ২০২৩
রাজধানীর তুরাগ থানাধীন বাউনিয়া আদর্শ পাড়া এলাকায় ভাড়া বাসার মেঝেতে রক্তাক্ত অবস্থায় মোছাঃ ফাতেমা আক্তার নামে (৩৫) এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ লাশ উদ্ধারের পর মর্গে প্রেরণ করে।
পুলিশ জানায়, তুরাগের বাউনিয়া আদর্শ পাড়ার ব্লক বি এর ৮ নং রোডের হায়দার আলির বাড়ি র ২য় তলা ২/c এর ভাড়াটিয়া বাড়িতে এই ঘটনাটি ঘটে।
আরো জানান, তিনি ওই ভাড়াটিয়া বাসায় একাই থাকতেন। তবে তাঁর দ্বিতীয় স্বামী পরিচয়ে ইসমাইল হোসেন আজাদ যাওয়া-আসা করতেন। তার প্রতিবেশীরা দরজার নিচ থেকে রক্ত রুমের বাইরে আসতে দেখে রুমে উঁকি দেওয়া হয়। পরে রুমের ভেতরে রক্তাক্ত অবস্থায় একটি মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানানো হয়। খবর পেয়ে তুরাগ থানার পুলিশ মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়। নিহত নারীর মাথায় গুরুতর একটি আঘাতের চিহ্ন রয়েছে। বুক ঝলসানো ছিল ।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির কেয়ারটেকার মো. আলাল দেওয়ানকে আটক করেছে পুলিশ।তাঁরা আরও জানান, দুই মাস আগে বাসাটি ভাড়া নিয়ে বসবাস শুরু করেন ফাতেমা ও আজাদ। আজাদ নিয়মিত থাকতেন না। তবে আসা-যাওয়া করতেন। যার কারণে অনেকেই ফাতেমার কথিত স্বামী আজাদকে ভালো করে চেনেনও না। তাঁর কোনো সন্তানও ছিল না।
নিহতের গ্রামের বাড়ি ফেনি জেলার ছাগলনাইয়া থানার দুর্গাপুর সিংহ নগর গ্রামে ।
এ বিষয়ে তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মওদুত হাওলাদার জানান,লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com