1. : admin :
রমজানে মিরপুর এলাকায় জনদূর্ভোগ ঠেকাতে ওসি মুন্সী সাব্বির আহম্মেদ এর নানামুখী উদ্দ্যোগ - দৈনিক আমার সময়

রমজানে মিরপুর এলাকায় জনদূর্ভোগ ঠেকাতে ওসি মুন্সী সাব্বির আহম্মেদ এর নানামুখী উদ্দ্যোগ

আমার সময় অনলাইন
    প্রকাশিত : রবিবার, ৩১ মার্চ, ২০২৪

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)মিরপুর বিভাগের আওতাধীন ডিএমপি মিরপুর মডেল থানা।উক্ত থানা এলাকাটি একটি জনবহুল এলাকা।

রাজধানীর অন্য এলাকার নিরাপত্তা চেয়ে এই এলাকার জননিরাপত্তা সর্বোচ্চ জোরদার করা হয় ।মিরপুর মডেল থানা এলাকায় রয়েছে অসংখ্য স্বনামধন্য ব্যক্তির বাসভবন সরকারি-বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান রয়েছে।তাই এই এলাকায় জননিরাপত্তা ও জনদূর্ভোগ কমাতে সর্বোচ্চ নিরাপত্তা জোরদার করেছেন বলে জানান ডিএমপি মডেল থানার সুযোগ্য অফিসার ইনচার্জ(ওসি)মুন্সী সাব্বির আহম্মেদ ।

উক্ত এলাকার আশপাশের সড়কের জনদূর্ভোগ কমিয়ে আনতে ফুটপাত দখলমুক্ত রাখতে প্রতিনিয়ত কাজ করেছেন ডিএমপি মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুন্সী সাব্বির আহম্মেদ।

তারাই ধারাবাহিকতায় ডিএমপি মিরপুর মডেল থানার সুযোগ্য ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুন্সী সাব্বির আহম্মেদ এর সার্বিক দিক-নির্দেশনায় পবিত্র মাহে রমজান এর প্রথম দিন থেকে অদ্যবধী থানার প্রতিটি অফিসার ফোর্সদের দের কড়া হুঁশিয়ারি দিয়েছেন পবিত্র রমজান মাসে থানা এলাকার জনগনের হাঁটার রাস্তায় কোনো রকম হকার থাকতে পারবেনা হকারমু্ক্ত নগরী গড়তে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন ডিএমপি মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুন্সী সাব্বির আহম্মেদ।

এই বিষয়ে ডিএমপি মিরপুর মডেল থানার সুযোগ্য ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী সাব্বির আহম্মেদ এর কাছে জানতে চাইলে তিনি বলেন,রমজানকে বলা হয় সংযম ও আত্মশুদ্ধির মাস। রমজান মাসের শুরু থেকে রাজধানীতে যানজট সংকট প্রকট হয়ে ওঠে।বিশেষ করে রাজধানীর মিরপুর মডেল থানা এলাকাটিতে একটি জনবহুল এলাকা। এখানে বেশ কয়েকটি স্বনামধন্য ছোট বড় বিপনী বিতান থাকাতে রমজানে এই এলাকায় অসহনীয় যানজট দেখা দেয়।যানজট নিরসন ও জনদুর্ভোগ কমাতে এধরনের তদারকির কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com