1. : admin :
রমজানে কূটনৈতিক এলাকায় বিশেষ নিরাপত্তা জোরদার: ওসি মাজহারুল ইসলাম - দৈনিক আমার সময়

রমজানে কূটনৈতিক এলাকায় বিশেষ নিরাপত্তা জোরদার: ওসি মাজহারুল ইসলাম

আমার সময় অনলাইন
    প্রকাশিত : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

পবিত্র মাহে রমজানে রাজধানীর ডিপ্লোমেটিক জোন কুটনীতিক পাড়া নামে পরিচিত গুলশান থানা।রাজধানীর অন্য এলাকার নিরাপত্তা চেয়ে এই এলাকা সর্বোচ্চ জোরদার করা হয় ।গুলশান থানা এলাকায় রয়েছে বিভিন্ন দেশের রাষ্ট্রদূতের বাসভবন ও দূতাবাস ।তাই এই এলাকায় জননিরাপত্তা সর্বোচ্চ জোরদার করেছেন বলে জানান ডিএমপি গুলশান থানার সুযোগ্য অফিসার ইনচার্জ(ওসি) মাজহারুল ইসলাম।

উক্ত এলাকার আশপাশের সড়কের জনদূর্ভোগ কমিয়ে আনতে ফুটপাত দখলমুক্ত রাখতে প্রতিনিয়ত কাজ করেছেন ডিএমপি গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মাজহারুল ইসলাম।

তারাই ধারাবাহিকতায় ডিএমপি গুলশান থানার সুযোগ্য ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মাজহারুল ইসলাম এর সার্বিক দিক-নির্দেশনায় পবিত্র মাহে রমজান এর প্রথম দিন থেকে অদ্যবধী থানার প্রতিটি অফিসার ফোর্সদের দের কড়া হুঁশিয়ারি দিয়েছেন পবিত্র রমজান মাসে থানা এলাকার জনগনের হাঁটার রাস্তায় কোনো রকম হকার থাকতে পারবেনা হকারমু্ক্ত নগরী গড়তে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন ডিএমপি গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মাজহারুল ইসলাম।

এই বিষয়ে ডিএমপি গুলশান থানার সুযোগ্য ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মাজহারুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি বলেন,রমজানকে বলা হয় সংযম ও আত্মশুদ্ধির মাস। রমজান মাসের শুরু থেকে রাজধানীতে যানজট সংকট প্রকট হয়ে ওঠে।বিশেষ করে রাজধানীর গুলশান থানা এলাকাটি কূটনৈতিক ও ডিপ্লোমেটিক এলাকা।এখানে বেশ কয়েকটি স্বনামধন্য ছোট বড় বিপনী বিতান থাকাতে রমজানে এই এলাকায় অসহনীয় যানজট দেখা দেয়।যানজট নিরসন ও জনদুর্ভোগ কমাতে এধরনের তদারকির কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com