1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
মেলান্দহে ৪৪ বোতল ভারতীয় মদ ও ১ কেজি গাঁজাসহ দু'জন গ্রেফতার - দৈনিক আমার সময়

মেলান্দহে ৪৪ বোতল ভারতীয় মদ ও ১ কেজি গাঁজাসহ দু’জন গ্রেফতার

মাহবুব এম(স্টাফ রিপোর্টার)
    প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪

জামালপুরের মেলান্দহে ৪৪ বোতল ভারতীয় মদ ও ১ কেজি গাঁজাসহ দু’জনকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার (১৭ জানুয়ারী) দিবাগত রাতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে পরিদর্শক তারেক মাহমুদের নেতৃতে একটি চৌকস অভিযানিক দল মেলান্দহ বাজারের হাইস্কুল রোডের CHILOX রেস্টুরেন্টে মাদক বিরোধী অভিযান চালায়। অভিযানে রেস্টুরেন্টটির মালিক ফাহিম হাসান লাদেন (২৪) কে McDowell’s নামের ৪৪ (চুয়াল্লিশ) বোতল ভারতীয় বিলাতী মদসহ হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতার ফাহিম উপজেলার গোবিন্দপুর নাংলা এলাকার আব্দুল হালিমের ছেলে।

অন্যদিকে একইদিন রাতে উপজেলার কাজাইকাটা গ্রামে অভিযান পরিচালনা করে মোঃ নুর ইসলাম (৫৬) নামে আরও একজনকে তার নিজ বাড়ী থেকে ১ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গ্রেফতার নুর ইসলাম ঐ এলাকার মৃত শাহাজাদা শেখের ছেল।

এ ঘটনায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক তারেক মাহমুদ ও উপ-পরিদর্শক মোস্তাফিজুর রহমান  বাদী হয়ে মেলান্দহ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আসামীদের বিরুদ্ধে পৃথক ২টি নিয়মিত মামলা দায়ের করেন।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহাম্মদ বলেন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে মেলান্দহ থানায় দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলাটি তদন্তও করবে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com