1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
মানিকগঞ্জে 'এসএসসি-২০১৩' শিক্ষার্থীদের দ্বিতীয় মিলন মেলা ২৪ এপ্রিল - দৈনিক আমার সময়

মানিকগঞ্জে ‘এসএসসি-২০১৩’ শিক্ষার্থীদের দ্বিতীয় মিলন মেলা ২৪ এপ্রিল

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : বুধবার, ২৯ মার্চ, ২০২৩

 

সায়েম খান, মানিকগঞ্জ প্রতিনিধি 

এসএসসি-২০১৩ ব্যাচের মানিকগঞ্জের শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত ফেসবুক গ্রুপ “এসএসসি-২০১৩ স্টুডেন্ট অব মানিকগঞ্জ” এর উদ্যোগে মানিকগঞ্জে দ্বিতীয়বারের মতো আয়োজিত হতে যাচ্ছে “এসএসসি’১৩ মিলন মেলা ২০২৩”।
আগামী ২৪ শে এপ্রিল (সোমবার) মানিকগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে এই মিলন মেলা অনুষ্ঠিত হবে।
উক্ত মিলন মেলায় দিনভর বিভিন্ন অনুষ্ঠান সূচি রাখা হয়েছে এর মধ্যে পরিচয় পর্ব, টি-শার্ট, কেক কাটা, দুপুরের খাবার, র্যাফেল ড্র, পুরুষ্কার বিতরণী, ফটোসেশন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হওয়ার কথা রয়েছে।
মনোজ্ঞ ও জমকালো আয়োজনের সাংস্কৃতিক অনুষ্ঠানকে সাফল্যমণ্ডিত করতে যথাযথ বিনোদন ব্যবস্থা ও প্রস্তুতি রাখা হয়েছে বলে জানান আয়োজকরা। মিলনমেলার রেজিষ্ট্রেশন চলছে। রেজিষ্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে ৬০০ (ছয়শত) টাকা মাত্র। রেজিষ্ট্রেশন করতে যোগাযোগ আল-আমীন ০১৬১৫১৫৫৬২৭ (বিকাশ/নগদ), হ্যাপি আক্তার ০১৭৮৬০৬৩৮২৭ (বিকাশ)।
অনুষ্ঠান সম্পর্কে এসএসসি ব্যাচ-২০১৩ স্টুডেন্ট অব মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের এডমিন হ্যাপি খান বলেন, এমন একটি অনুষ্ঠানের মধ্যে দিয়ে বন্ধুদের সাথে একদিন সময় কাটানোর সুযোগ আমাদেরকে আরো কাছাকাছি থাকতে সহযোগিতা করবে বলে মনে করি।
এছাড়াও ফেসবুক গ্রুপের আরো একজন এডমিন আল আমিন বলেন, “পৃথিবীর সবচেয়ে সুন্দর সম্পর্কটির নাম বন্ধুত্ব” এই চিরসত্য বাক্যটির গভীরতা কতটা, তা তখনই বোঝা যায় যখন যাপিত জীবনে খুঁজে পাওয়া যায় সত্যিকারের  বন্ধুদেরকে। আবার দুঃখের দিনগুলোতেও লড়াইয়ের তুমুল সাহস জোগায়’ এই বন্ধু। পরস্পরের সহযোগিতার মাধ্যমে সারা মানিকগঞ্জের বন্ধুরা যাতে একে অপরের পাশে দাড়াতে পারি এটাই প্রত্যাশা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com