1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
মাগুরায় যুব উন্নয়ন অধিদপ্তরের সনদপত্র, ভাতা ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠিত - দৈনিক আমার সময়

মাগুরায় যুব উন্নয়ন অধিদপ্তরের সনদপত্র, ভাতা ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠিত

তৌহিদ,মাগুরা প্রতিনিধি
    প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪

মাগুরায় যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে যানবাহন চালনা প্রশিক্ষণ কোর্সের ১৬ তম ব্যাচের সমাপনী, সনদপত্র, ভাতা ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

২১ মার্চ বৃহস্পতিবার দুপুরে যুব ভবন হল রুমে যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক মোঃ ইলিয়াসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাগুরা যুব প্রশিক্ষণ কেন্দ্রের ডেপুটি কো-অর্ডিনেটর এ,কে,এম, আহসানুল কবীর।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন”দেশের উন্নয়নে যুবকদেরেক বেশি বেশি কাজ করতে হবে।ধারাবাহিক ভাবে নিজেকে উন্নয়ন, পরিবারকে উন্নয়ন, সমাজকে উন্নয়ন এবং সর্বপরি দেশের উন্নয়ন করতে হবে।এ ব্যাপারে সবাইকে সহযোগিতার জন্য সরকার যথেষ্ট আন্তরিক। আপনারা যে কোন ভালো কাজে আমাকে বলবেন আমি নিজে ঐ ভালো কাজের উদ্ভোদন করে আপনাদের সহযোগিতা করবো।
অন্যান্য বক্তাগণ তাদের বক্তব্যে যুব শক্তিই উন্নয়নের উৎস, তারাই জাতির প্রাণ প্রবাহ বলে যুব সমাজকে অনুপ্রাণিত করেন। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক গণ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ। আলোচনা শেষে যুব উন্নয়ন অধিদপ্তরের ৪০ জন প্রশিক্ষণার্থীদের মাঝে ১ লক্ষ ৩৩ হাজার ৪০০টাকা ভাতা ও সনদ বিতরণ এবং ৩ জন প্রশিক্ষণ প্রাপ্ত যুব উদ্যোক্তাদের মাঝে ২ লক্ষ ৪০ হাজার টাকা যুব ঋণের চেক বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com